বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নিখোঁজ রেলকর্মী অজিতের মৃত্যুসংবাদ পেল পরিবার, পাশে দাঁড়ালেন অগ্নিমিত্রা
অগ্নিমিত্রা পাল। ফাইল ছবি।

নিখোঁজ রেলকর্মী অজিতের মৃত্যুসংবাদ পেল পরিবার, পাশে দাঁড়ালেন অগ্নিমিত্রা

  • অজিতের স্ত্রীকে রেলে চাকরি দেওয়ার আশ্বাস দিয়েছেন আসানসোল দক্ষিণের বিধায়ক।

ময়নাগুড়িতে বিকানের-গুয়াহাটি এক্সপ্রেসে দুর্ঘটনার পর থেকেই নিখোঁজ ছিলেন আসানসোল ডিভিশনের রেলকর্মী অজিত প্রসাদ। তার মৃত্যু হয়েছে বলেই জানতে পেরেছেন পরিবারের লোকেরা। রেলকর্মীর এই মৃত্যুর খবর পাওয়ার পরেই আসানসোল দক্ষিণের বিধায়ক অগ্নিমিত্রা পাল তার বাড়িতে পৌঁছে যান। গতকাল শুক্রবার রাতেই তার বাড়ি গিয়েছেন অগ্নিমিত্রা পাল। পরিবারের পাশে থাকার পাশাপাশি অজিতের স্ত্রীকে রেলে চাকরি দেওয়ার আশ্বাস দিয়েছেন আসানসোল দক্ষিণের বিধায়ক।

ট্রেন দুর্ঘটনার পর থেকেই অজিতকে কোনওভাবেই পাচ্ছিলেন না তার পরিবার। তার মোবাইল সুইচ অফ ছিল। এরপরেই তাঁর খোঁজে বেরিয়ে পড়েন তার দুই ভাই। পরিবারের সদস্যরা জানান, মালেগাঁও ডিভিশনে কর্মরত রয়েছেন অজিত প্রসাদ। তিনি আসানসোলের রাধানগর রোডের বাসিন্দা।

অজিতের কাকা বাবন প্রসাদ ঘটনার পর জানান, 'অজিতরা তিন ভাই। যার মধ্যে মেজো ভাই হলেন অজিত প্রসাদ। গত বছরের এপ্রিলে তার বিয়ে হয়েছিল। রেলের চাকরি পেয়েছিলেন ছয় বছর আগে। তবে প্রথমে দুর্ঘটনার খবর তার স্ত্রীকে জানানো হয়নি।

অজিতের সহকর্মীরা জানান, 'ঘটনার পরেই আমরা বারবার অজিতকে ফোন করি। প্রথমে বেশ কয়েকবার ফোন বাজলেও কেউ ফোন রিসিভ করেনি। পরে তার মোবাইল সুইচ অফ হয়ে যায়।' দুর্ঘটনার খবর পাওয়ার পর বৃহস্পতিবার রাতেই ময়নাগুড়িতে রওনা দেন তার দুই ভাই। বিভিন্ন হাসপাতালে খোঁজা খুঁজির পর অবশেষে তারা অজিতের মৃত্যুর সংবাদ জানতে পারেন। পরিবারের সদস্যরা জানান, ময়নাতদন্তের পর অজিতের দেহ আজ শনিবার পরিবারের হাতে তুলে দেওয়া হবে।

বন্ধ করুন