বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিক্ষোভের মুখে ওন্দার বিজেপি বিধায়ক, গ্রামবাসীরা তুললেন চোর হঠাও স্লোগান
ওন্দার বিধায়ক অমরনাথ শাখা।

বিক্ষোভের মুখে ওন্দার বিজেপি বিধায়ক, গ্রামবাসীরা তুললেন চোর হঠাও স্লোগান

  • সম্প্রতি এখানে এসেছিলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রশাসনিক সভা থেকে শুরু করে নানা বক্তব্য রেখেছেন। মানুষের হাতে সরকারি প্রকল্প পৌঁছে দিতে উদ্যোগ নিয়েছেন। এমনকী বিজেপি সাংসদ–বিধায়কদের যে দেখা যায় না তাও তিনি নিজের বক্তব্যে তুলে ধরেছেন। সেটা মুছতেই দেখা দিয়েছিলেন বিজেপি বিধায়ক।

একুশের নির্বাচনের পর থেকেই সংগঠন ভাঙতে শুরু করেছিল বিজেপির। এখন যা পরিস্থিতি তাতে প্রতিটি জেলার সংগঠন তলানিতে গিয়ে ঠেকেছে। এই পরিস্থিতিতে নতুন করে সংগঠন গড়ে তুলতে জনসংযোগে নেমেছেন বিজেপি বিধায়করা। কিন্তু বাঁকুড়ায় এই জনসংযোগে নেমে গ্রামবাসীদের বিক্ষোভের মুখে পড়লেন ওন্দার বিধায়ক অমরনাথ শাখা।

ঠিক কী ঘটেছে ওন্দায়?‌ স্থানীয় সূত্রে খবর, জনসংযোগ কর্মসূচিতে গিয়েছিলেন ওন্দার বিজেপি বিধায়ক অমরনাথ শাখা। সেখানে গ্রামবাসীদের বিক্ষোভের মুখে পড়েন বাঁকুড়ার ওন্দার বিজেপি বিধায়ক। ভাইরাল হয়ে যায় সেই ভিডিয়ো। শুক্রবার সন্ধ্যায় ওন্দার কল্যাণী অঞ্চলে এলাকার উন্নয়ন নিয়ে সাধারণ মানুষের সঙ্গে কথা বলতে যান বিজেপি বিধায়ক অমরনাথ শাখা। বিধায়ককে ঘিরে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা। এমনকী দেওয়া হয় ‘‌চোর হঠাও’‌ স্লোগান।

ঠিক কী বলছেন বিজেপি বিধায়ক?‌ বিজেপি বিধায়ক অমরনাথ শাখা বলেন, ‘‌এটা তৃণমূল কংগ্রেসের মদতেই এমন ঘটনা ঘটেছে। আর তা নিয়ে মিথ্যে প্রচার করা হচ্ছে। মানুষ বিজেপির সঙ্গেই আছেন। আমাদের কর্মসূচি চলবে।’‌ যদিও শাসকদলের পক্ষ থেকে পাল্টা দাবি, এলাকার উন্নয়ন নিয়ে ক্ষোভ থাকায় জনরোষ তৈরি হয়েছে।

উল্লেখ্য, সম্প্রতি এখানে এসেছিলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রশাসনিক সভা থেকে শুরু করে নানা বক্তব্য রেখেছেন। মানুষের হাতে সরকারি প্রকল্প পৌঁছে দিতে উদ্যোগ নিয়েছেন। এমনকী বিজেপি সাংসদ–বিধায়কদের যে দেখা যায় না তাও তিনি নিজের বক্তব্যে তুলে ধরেছেন। সেটা মুছতেই দেখা দিয়েছিলেন বিজেপি বিধায়ক। আর গ্রামবাসীদের বিক্ষোভের মুখে পড়েন। এই অমরনাথ শাখা একুশের নির্বাচনের পর বাঁকুড়া সাংগঠনিক জেলার হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়েছিলেন।

বন্ধ করুন