বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > BJP MLA Ambika Roy: বিধায়ক অম্বিকা রায়ের বাড়ির সামনে বিক্ষোভ, দলের ১৪ জনের বিরুদ্ধে জেনারেল ডায়রি

BJP MLA Ambika Roy: বিধায়ক অম্বিকা রায়ের বাড়ির সামনে বিক্ষোভ, দলের ১৪ জনের বিরুদ্ধে জেনারেল ডায়রি

কল্যাণীর বিধায়ক অম্বিকা রায়

দীপার সঙ্গে অম্বিকার দ্বন্দ্ব চলছে বহুদিন ধরে। তবে তাঁদের দ্বন্দ্ব চরম আকার নেয় গত মঙ্গলবার কল্যাণী ব্লকের সগুনা পঞ্চায়েতে বিজেপির বুথ শক্তিকরণ কর্মসূচিকে কেন্দ্র করে। এদিন দীপার শিবিরের লোকজন কর্মসূচি ছেড়ে বেরিয়ে যান। তাঁদের বক্তব্য, তাঁরা অম্বিকার নেতৃত্ব মানবেন না।

নদিয়ার কল্যাণীতে প্রকট হল বিজেপির গোষ্ঠীকোন্দল। বিজেপির বিধায়ক অম্বিকা রায়ের সঙ্গে দলের রাজ্য কমিটির সদস্য দীপা বিশ্বাসের মধ্যে দীর্ঘদিন ধরেই চলছিল বিবাদ। অবশেষে দীপা সহ ১৪ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ জানালেন বিজেপি বিধায়ক। বুধবার রাতে বিজেপি বিধায়ক ওই ১৪ জনের বিরুদ্ধে গালিগালাজ, হুমকির অভিযোগ জানিয়েছেন।

দীপা সঙ্গে অম্বিকার দ্বন্দ্ব চলছে বহুদিন ধরে। তবে তাঁদের দ্বন্দ্ব চরম আকার নেয় গত মঙ্গলবার কল্যাণী ব্লকের সগুনা পঞ্চায়েতে বিজেপির বুথ শক্তিকরণ কর্মসূচিকে কেন্দ্র করে। এদিন দীপার শিবিরের লোকজন কর্মসূচি ছেড়ে বেরিয়ে যান। তাঁদের বক্তব্য, তাঁরা অম্বিকার নেতৃত্ব মানবেন না। পরে বিধায়ক ঘনিষ্ঠরা কল্যাণী সেন্ট্রাল পার্ক এলাকায় শহরমণ্ডলীর সাধারণ সম্পাদক রাজীব কীর্তনীয়া এবং দীপাকে হেনস্থা করে বলে অভিযোগ। অম্বিকার দাবি, ‘দু’জনের কাউকে হেনস্থা করা হয়নি।’ পরে বিধায়কের বাড়িতে গিয়ে বিজেপি কর্মীদের একাংশ বিক্ষোভ দেখান। ঘটনায় পুলিশকে ডাকেন বিধায়ক। এরপর আবার অম্বিকা শিবিরের লোকজন কল্যাণী থানার সামনে বিক্ষোভ করেন। বিধায়ক বলেন, ‘আমার ফ্ল্যাটের নীচে এসে যারা বিক্ষোভ দেখিয়েছে তাঁরা মুখে বিজেপির কথা বললেও বিজেপি নয়।’ পরে বিধায়ক দীপা এবং তার অনুগামীদের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি করেন।

বিধায়কের অভিযোগ তাঁকে গালিগালাজ করা হয়েছে, হুমকি দেওয়া হয়েছে। তিনি বলেন, ‘ওই রাতে যারা বিক্ষোভ দেখিয়েছিল আমি থানায় তাঁদের নামে লিখিতভাবে অভিযোগ জানিয়েছি।’ যদিও বিজেপি সূত্রের দাবি, ঘটনার সময় দীপা বিশ্বাস ছিলেন না। তাহলে কেন তাঁর বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে? প্রশ্ন তুলেছেন অনেকেই। যদিও বিধায়কের দাবি, দীপার নেতৃত্বে বিক্ষোভ করা হয়েছে। বিজেপি সূত্রে জানা যাচ্ছে, দীপা বিধায়ক অম্বিকা রায়ের বিরোধী বলে পরিচিত। এমসে বরাতপ্রাপ্ত ঠিকাদার সংস্থায় কাজ দেওয়া নিয়েও দু’জনের বিরোধ চলছে। মঙ্গলবার নবগ্রামের কর্মসূচি থেকে বেরিয়ে যাওয়া দলের সমর্থকরা দীপার শিবিরের বলেই পরিচিত।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

কেন্দ্রীয় এজেন্সির অভিযানের পর ৩০ সংস্থা BJPকে দিয়েছে অনুদান! অভিযোগ কংগ্রেসের কী হবে কে জানে? সকাল থেকে আধার সংশোধনের জন্য লাইন, 'বাতিল' নিয়ে বিভ্রান্তি চরমে… ‘খুব ডিস্টার্বড হয়ে…’ কপিলের সঙ্গে ঝামেলার পর কী কী সহ্য করেছিলেন সুনীল? ঘুমানোর আগে এক গ্লাস দুধেই কামাল! শরীরে অসাধারণ প্রভাব পড়ে এতে TMC নেতাদের সম্পত্তি বাঁচাতে গ্রেফতারির হুমকি দিয়ে গেছেন DG, দাবি গ্রামবাসীদের কেমন কাটবে আগামিকাল? মাঘী পূর্ণিমায় কোন কোন রাশি লাকি? রইল ২৪ ফেব্রুয়ারির রাশিফল একই রাতে চলে গেলেন দুই ভাই, আলাদা জঙ্গলে ঝুলছিল জোড়া দেহ, কীসের এত অভিমান! WPL: নারীশক্তির জয়গান, উদ্বোধনী অনুষ্ঠানে শাহরুখ বললেন কেন কেনেননি মেয়েদের দল দেশের প্রথম বুলেট ট্রেন আসতে আর কত দেরি? সুখবর দিলেন রেলমন্ত্রী চিকিৎসার জন্য আরও বেশি টাকা পাবেন সরকারি কর্মী ও পেনশনভোগীরা! কোন খাতে কত মিলবে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.