বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Partha Arrest: ‘ও দাদা পার্থ, তোমার কেরিয়ারটা নষ্ট করল অর্থ’, গান গেয়ে কটাক্ষ বিজেপি বিধায়কের
অসীম সরকার।

Partha Arrest: ‘ও দাদা পার্থ, তোমার কেরিয়ারটা নষ্ট করল অর্থ’, গান গেয়ে কটাক্ষ বিজেপি বিধায়কের

  • এই ঘটনা নিয়ে এখন আন্দোলনে নামতে চাইছে বিজেপি। তাই স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে বাংলা সফরে নিয়ে আসার তোড়জোড় শুরু করেছে বঙ্গ বিজেপি। আসন্ন পঞ্চায়েত নির্বাচন এবং লোকসভা নির্বাচনে এটাকেই হাতিয়ার করতে চাইছে বিজেপি। তাই অসীম সরকারকে দিয়ে গান গাওয়ানো হয়েছে। 

স্কুল সার্ভিস কমিশনের নিয়োগ দুর্নীতিতে গ্রেফতার করা হয়েছে মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে। আর এই ঘটনাই এখন রাজ্যের চর্চার কেন্দ্রবিন্দুতে। যদিও তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, এই ঘটনার সঙ্গে দলের কোনও যোগ নেই। এমন একটা গরম ইস্যুর মধ্যেই গানের মাধ্যমে পার্থ চট্টোপাধ্যায়কে আক্রমণ করলেন হরিনঘাটার বিজেপি বিধায়ক অসীম সরকার।

ঠিক কী করেছেন বিজেপি বিধায়ক?‌ হরিনঘাটার বিজেপি বিধায়ক একজন লোকসংগীত শিল্পীও। পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতার করার পর নিজের ইউটিউব চ্যানেলে লাইভ করেন বিজেপি বিধায়ক। সেখানে নিজের লেখা একটি গান শোনান তিনি। গানের নাম ‘চোর ধরো, জেল ভরো’। এই গানের প্রথম লাইন ‘ও দাদা পার্থ, তোমার কেরিয়ারটা নষ্ট করল অর্থ।’

উল্লেখ্য, এই ঘটনা নিয়ে এখন আন্দোলনে নামতে চাইছে বিজেপি। তাই স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে বাংলা সফরে নিয়ে আসার তোড়জোড় শুরু করেছে বঙ্গ বিজেপি। আসন্ন পঞ্চায়েত নির্বাচন এবং লোকসভা নির্বাচনে এটাকেই হাতিয়ার করতে চাইছে বিজেপি। তাই অসীম সরকারকে দিয়ে গান গাওয়ানো হয়েছে। সেই গান এখন চারিদিকে ছড়িয়ে দেওয়ার ব্যবস্থা করা হচ্ছে।

আর কী জানা যাচ্ছে?‌ বিধায়ক অসীম সরকার এই গান গেয়ে তার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছেন। এখন পার্থ চট্টোপাধ্যায় এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন। গ্রেফতার করা হয়েছে তাঁর ঘনিষ্ঠ অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়কে। আটক করা হয়েছে মন্ত্রীর আপ্তসহায়ক সুকান্ত আচার্যকেও। এই ঘটনাকে কেন্দ্র করে বিরোধীরা পথে নামতে চাইছে। ইতিমধ্যেই বিক্ষোভ মিছিল করেছে বামেদের ছাত্র–যুব সংগঠন এসএফআই–ডিওয়াইএফআই। তাদের স্লোগান, ‘‌চোর ধরো, জেলে ভরো, স্বচ্ছ নিয়োগ চালু করো।’‌ সেটাই বিজেপি বিধায়কের গানে উঠে এসেছে।

বন্ধ করুন