বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > 'আমি বিক্ষুব্ধদের দলে নই, আমি সিএএ'র পক্ষে, জানালেন হরিণঘাটার বিজেপি বিধায়ক

'আমি বিক্ষুব্ধদের দলে নই, আমি সিএএ'র পক্ষে, জানালেন হরিণঘাটার বিজেপি বিধায়ক

হরিণঘাটার বিজেপি বিধায়ক অসীম সরকার। নিজস্ব ছবি।

সিএএ লাগু করা নিয়ে যতবারই বৈঠক হবে ততবারই আমি বৈঠকে যোগ দেব।

সর্বভারতীয় মতুয়া মহাসঙ্ঘের বিধায়কদের বিদ্রোহ প্রকাশ্যে আসতেই বহুবার ঠাকুরবাড়িতে বৈঠক করেছেন বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর। সেই বৈঠকে যোগ দিয়েছেন হরিণঘাটার বিজেপি বিধায়ক অসীম সরকার। তবে হরিণঘাটার বিধায়ক স্পষ্ট জানিয়ে দিলেন যে তিনি বিক্ষুব্ধদের দলে নন। কিছুদিন আগেই ঠাকুরবাড়িতে তিন ঘণ্টা ধরে বৈঠক চলে বিজেপির বিদ্রোহী বিধায়কদের। বৈঠক শেষে অসীম সরকার নিজেকে 'বিক্ষুব্ধদের দলে নন' বলেই জানান।

হরিণঘাটার বিধায়ক অসীম সরকার বলেন, 'বেসুরো বিধায়কদের সঙ্গে আমি কোনও মতেই নেই। আমি সিএএ'র পক্ষে। সিএএ লাগু করা নিয়ে যতবারই বৈঠক হবে ততবারই আমি বৈঠকে যোগ দেব।' তাঁর আরও সংযোজন, 'ঠাকুরমশাই বৈঠকে ছিলেন এবং তিনি আবারও থাকবেন । সিএএ লাগু করা নিয়ে যখন যে বা যারা বৈঠকে ডাকবে আমি যাব। কেননা এটা নিয়ে আমাদের দীর্ঘদিনের দাবি।'

প্রসঙ্গত, সোমবার বৈঠকে যোগ দিয়েছিলেন বিজেপির সর্বভারতীয় নেতা বিএল সন্তোষ। বৈঠকে তিনি বিক্ষুব্ধ নেতাদের বোঝানোর চেষ্টা করেন। বৈঠকে অল ইন্ডিয়া মতুয়া মহাসঙ্ঘের মুখপাত্র করা হয়েছে হরিণঘাটার বিধায়ক অসীম সরকারকে।

এ প্রসঙ্গে তিনি বলেন, ' এই পদ নিয়ে কি করব। আমি একজন বিধায়ক হিসেবে থাকতে চাই। সি এএ লাঘুর জন্য যে বা যারা ডাকুক তাদের সঙ্গে যাব। আমরা শুধু সি এএ চাই। এই বিষয়ে আমরা সকলেই একমত ।' এছাড়াও সামনেই রয়েছে পুরভোট। সে প্রসঙ্গে হরিণঘাটা পৌরসভার ভোটের জন্য ব্লুপ্রিন্ট নির্ধারণ করা হয়েছে বলে তিনি জানান।

বাংলার মুখ খবর

Latest News

বছরে ৭ কোটি রোজগার! কার চাকরি ছেড়ে শাহরুখ খানের ম্যানেজার হন পূজা দাদলানি লারাকে ক্ষমা চাইতে বললেন ক্ষুব্ধ ভিভ রিচার্ডস এবং কার্ল হুপার, কিন্তু কেন? ‘‌আলু নিয়ে যেন কোনও ক্রাইসিস না হয়’‌, মন্ত্রিসভার বৈঠকে কড়া নির্দেশ মমতার ‘প্রাক্তন প্রেমিকার বিয়ে হয়ে যাবার পর…’, সায়ন্তনীর পোস্টে প্রতিক্রিয়া সোহিনীর! জমির জন্য ভূ আধার নম্বর, শহরের সমস্ত জায়গার হবে ডিজিটাল রেকর্ড, নয়া ঘোষণা বাজেটে গ্রাহক কমার আশঙ্কা? সস্তা হল Jio-র রিচার্জ প্ল্যান, এক ধাক্কায় দাম কমল অনেকটাই অলিম্পিক্স শুরুর আগেই এল উদ্বেগজনক পূর্বাভাস, মেডেল জয়ে ৩০টি দেশে থাকবে না ভারত সরলীকরণের নামে LTCG থেকে ইন্ডেক্সেশন তুললেন নির্মলা, মাথায় হাত রিয়েল এস্টেটের এইডস-এর ওষুধ এসে গেল? বছরে দু’বার এই ইনজেকশন নিলেই হবে, দাবি কয়েক জন বিজ্ঞানী ‘পরিবারের কথা শুনলেই ওঁর...’ বিরাটকে নিয়ে কী বললেন আমির?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.