বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > স্বাস্থ্যকেন্দ্র অপরিচ্ছন্ন! ঝাঁটা হাতে নিজেই পরিষ্কার করলেন বিজেপি বিধায়ক
বিজেপি বিধায়ক অশোক লাহিড়ি।
বিজেপি বিধায়ক অশোক লাহিড়ি।

স্বাস্থ্যকেন্দ্র অপরিচ্ছন্ন! ঝাঁটা হাতে নিজেই পরিষ্কার করলেন বিজেপি বিধায়ক

  • অপরিচ্ছন্ন স্বাস্থ্যকেন্দ্র দেখে নিজের হাতেই পরিষ্কারের কাজে হাত লাগালেন বিজেপি বিধায়ক অশোক লাহিড়ি

অপরিচ্ছন্ন স্বাস্থ্যকেন্দ্র দেখে নিজের হাতেই পরিষ্কারের কাজে হাত লাগালেন বিজেপি বিধায়ক অশোক লাহিড়ি। হিলি ব্লকে বিজেপি কর্মীরা স্বাস্থ্যকেন্দ্র পরিষ্কারের কর্মসূচি নেন। তাঁদের সেই কর্মসূচির কথা জানতে পেরে এগিয়ে আসেন বিজেপি বিধায়কও।

এদিন তাঁর এই কর্মসূচি প্রসঙ্গে বালুরঘাটের বিজেপি বিধায়ক অশোক লাহিড়ি জানান, ‘‌স্থানীয় বিজেপি কর্মীরা হিলি ব্লকের ত্রিমোহিনী স্বাস্থ্যকেন্দ্র পরিষ্কার পরিচ্ছন্ন করবে বলে জানান। তাঁদের এই কর্মসূচির কথা জানতে পেরে আমিও চলে আসি ও হাত লাগাই।’‌ এদিন অশোককে নিজের হাতেই স্বাস্থ্য কেন্দ্র পরিষ্কার করতে দেখা যায়। বিধায়ককে এই কাজ করতে দেখে এগিয়ে আসেন জেলা বিজেপির সাধারণ সম্পাদক বাপি সরকার-সহ অন্য বিজেপি নেতারা। তাঁরা স্বাস্থ্যকেন্দ্র পরিষ্কার করার কাজে হাত লাগান।

একইসঙ্গে তিনি এদিন বালুরঘাটে স্বাস্থ্যকর্মীদের সঙ্গেও কথা বলেন। নিজেদের স্বাস্থ্যকেন্দ্রে শৌচাগার ও পানীয় জলের সমস্যা নিয়ে বিধায়ককে জানান স্বাস্থ্যকর্মীরা। স্বাস্থ্যকর্মীদের সমস্যার কথা শুনে তা সমাধানের আশ্বাস দেন বিধায়ক। দেশের প্রধানমন্ত্রী হিসাবে দায়িত্ব গ্রহণের পর স্বচ্ছ ভারত অভিযানের ডাক দিয়েছিলেন নরেন্দ্র মোদী। তিনি একাধিকবার এই সংক্রান্ত অনুষ্ঠানে অংশও নিয়েছিলেন। এবার মোদী সরকারের নীতিকে স্মরণে রেখেই করোনা আবহে স্বাস্থ্যকেন্দ্র পরিষ্কার করার কাজে লাগালেন বিজেপি বিধায়ক সহ দলের নেতারা।

বন্ধ করুন