বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘প্রেমিক’-কে চুমু খাচ্ছেন বিজেপি বিধায়ক চন্দনা বাউড়ি, ভাইরাল ছবি ঘিরে শোরগোল
কৃষ্ণ কুণ্ডুর প্রোফাইল থেকে পোস্ট হওয়া ছবি।  (Facebook)
কৃষ্ণ কুণ্ডুর প্রোফাইল থেকে পোস্ট হওয়া ছবি।  (Facebook)

‘প্রেমিক’-কে চুমু খাচ্ছেন বিজেপি বিধায়ক চন্দনা বাউড়ি, ভাইরাল ছবি ঘিরে শোরগোল

  • কৃষ্ণ কুণ্ডুর প্রোফাইল থেকে পোস্ট হওয়া ছবিতে দেখা যাচ্ছে, তাঁকে বাহুডোরে আবদ্ধ করে গালে চুম্বন করছেন চন্দনাদেবী। কৃষ্ণ কুণ্ডুর দাবি, সম্প্রতি তাঁকে হোয়াটঅ্যাপে নানা রকম মেসেজ পাঠিয়ে বিরক্ত করছিলেন চন্দনা।

ফের আলোচনার কেন্দ্রে বাঁকুড়ার শালতোড়ার বিজেপি বিধায়ক চন্দনা বাউড়ির বিবাহবহির্ভূত সম্পর্ক। বুধবার রাতে কৃষ্ণ কুণ্ডু নামে এক যুবকের প্রোফাইল থেকে চন্দনার এক অন্তরঙ্গ মুহূর্তের ছবি পোস্ট করা হয়। তার পরই নতুন করে শুরু হয়েছে বিতর্ক। চন্দনার পরিবারের দাবি, বেশ কয়েকদিন ধরে ছবি ভাইরাল করে দেবে বলে হুমকি দিচ্ছিল কৃষ্ণ কুণ্ডু।

কৃষ্ণ কুণ্ডুর প্রোফাইল থেকে পোস্ট হওয়া ছবিতে দেখা যাচ্ছে, তাঁকে বাহুডোরে আবদ্ধ করে গালে চুম্বন করছেন চন্দনাদেবী। কৃষ্ণ কুণ্ডুর দাবি, সম্প্রতি তাঁকে হোয়াটঅ্যাপে নানা রকম মেসেজ পাঠিয়ে বিরক্ত করছিলেন চন্দনা। তাই ক্ষোভে এই ছবি পোস্ট করেছেন তিনি।

ওদিকে চন্দনার স্বামী শ্রবণ বাউড়ি বলেন, ‘কয়েকদিন ধরে কৃষ্ণ ছবি ফাঁস করে দেবে বলে হুমকি দিচ্ছিল। আমরা বারণ করেছিলাম কিন্তু ও শোনেনি। এই ছবি নিয়ে আমরা শুভেন্দু অধিকারীর কাছে যাব। তার পর উনি যা বলবেন সেইমতো পদক্ষেপ করব।’ ওদিকে কৃষ্ণ কুণ্ডুর স্ত্রী রুম্পা এই নিয়ে কোনও প্রতিক্রিয়া দিতে চাননি।

বলে রাখি, গত বছর শালতোড়ার বিজেপি বিধায়ক চন্দনা বাউড়ির সঙ্গে তাঁর গাড়ির চালক কৃষ্ণ কুণ্ডুর বিয়ের খবর ছড়ায়। প্রকাশ্যে আসে একটি। ছবি কয়েকদিনের জন্য ২ জন নিখোঁজ ছিলেন বলেও দাবি করেন অনেকে। এর পর নিজেদের বাড়িতে ফিরে যান দুজনই। বিয়ের কথা অস্বীকার করেন চন্দনা। তার পরই চন্দনা বিরহে ক্রমশ অসুস্থ হয়ে পড়েন কৃষ্ণ। পরিবারের দাবি, তার জেরে ক্রমশ সুরাসক্ত হয়ে পড়েছেন তিনি।

 

বন্ধ করুন