বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিধায়ককে হাত ধরে টেনে গাড়িতে তুলে দিল পুলিশ
রাস্তায় বসে বিক্ষোভ দেখাচ্ছেন সাংসদ সুকান্ত মজুমদার, বিধায়ক বুদ্ধরাই টুডু

বিধায়ককে হাত ধরে টেনে গাড়িতে তুলে দিল পুলিশ

রাজ্য বিজেপি সভাপতি জানান, বিরোধী দলের বিধায়ক বলে যদি তাঁকে মিনিমাম সম্মানটুকু না দেখানো হয়, তাহলে রাজ্যের কী অবস্থা ভাবুন।

তৃণমূলের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ তুলে বিক্ষোভ দেখানোর জন্য রাস্তায় নেমেছিল বিজেপি কর্মী সমর্থকরা। তাঁদের সঙ্গে ছিলেন বিধায়কও। বিজেপির ওই বিধায়ককে নিগ্রহের অভিযোগ উঠল পুলিশের বিরুদ্ধে। বিধায়ককে হাত ধরে টেনে চ্যাঙদোলা করে গাড়িতে তুলে দিল পুলিশ।

এদিন বিজেপির ডাকা ১২ ঘণ্টার বনধের সমর্থনে বালুরঘাট বাস স্ট্যান্ডের সামনে বিক্ষোভ দেখাতে শুরু করে বিজেপির কর্মী সমর্থকরা। রাস্তায় শুয়ে পথ আটকানোর চেষ্টা করেন তাঁরা। সেইসময় তাঁদের সঙ্গে ছিলেন বালুরঘাটের সাংসদ তথা রাজ্যের বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার, তপনের বিধায়ক বুদ্ধরাই টুডুও। পরিস্থিতি ক্রমশই উত্তপ্ত হয়ে ওঠে। পুলিশের সঙ্গে বিজেপি বিধায়ক, কর্মী–সমর্থকদের ধস্তাধ্বস্তি শুরু হয়ে যায়। তখনই বিজেপি বিধায়ককে হাত ধরে টেনে নিয়ে গিয়ে কার্যত চ্যাঙদোলা করে গাড়িতে তুলে দেয় পুলিশ। প্রতিবাদে রাস্তায় নেমে বিজেপি কর্মী সমর্থকরা প্রতিবাদ দেখাতে শুরু করেন। রাস্তায় বসে বিক্ষোভ দেখাতে থাকেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। শেষ পর্যন্ত পুলিশ তাঁকে বুঝিয়ে সুজিয়ে সরিয়ে নিয়ে যায়।

বিজেপি বিধায়ককে হেনস্তা করার প্রসঙ্গে রাজ্য বিজেপি সভাপতি জানান, বিরোধী দলের বিধায়ক বলে যদি তাঁকে মিনিমাম সম্মানটুকু না দেখানো হয়, তাহলে রাজ্যের কী অবস্থা ভাবুন। এটা শুধু বিধায়ককে অসম্মান করা নয়, আদিবাসী সমাজকে অসম্মান করা। এটাই যদি শাসক দলের বিধায়ক হতেন, তাহলে দেখতেন পুলিশ রাস্তায় শুয়ে তাঁকে সম্মান দেখাচ্ছেন।

বন্ধ করুন