বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Hiran Chatterjee: তৃণমূল কংগ্রেসে যোগ দিচ্ছেন হিরণ চট্টোপাধ্যায়!‌ ছবি প্রকাশ্যে আসতেই গুঞ্জন

Hiran Chatterjee: তৃণমূল কংগ্রেসে যোগ দিচ্ছেন হিরণ চট্টোপাধ্যায়!‌ ছবি প্রকাশ্যে আসতেই গুঞ্জন

হিরণ চট্টোপাধ্যায় তৃণমূল কংগ্রেসের অফিসে

খড়গপুরের বিধায়কের সঙ্গে সাংসদের সম্পর্ক আদায়–কাঁচকলায়। তাই সেখানে তিনি সেভাবে কাজ করতে পারছেন না। আবার তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে হিরণকে চেয়ারম্যান পদের প্রস্তাব দেওয়া হয়েছে। খড়গপুর পুরসভার চেয়ারম্যান হতে তিনি নিজেও চান। আর সেটা সম্ভব তৃণমূল কংগ্রেসে এলে।

সম্প্রতি শোনা গিয়েছিল, পশ্চিম মেদিনীপুরের তারকা বিধায়ক ক্যামাক স্ট্রিটে এসে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেছিলেন। তবে তখন সেটা জল্পনা ছিল। তাঁর সঙ্গে আরও এক বিধায়ক এসেছিলেন। তিনি বিজেপির আলিপুরদুয়ারের বিধায়ক। এবার সেই জল্পনাই সত্যি হতে চলেছে বলে অনেকে মনে করছেন। কারণ বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায় তৃণমূল কংগ্রেসের অফিসে এসে পৌছেছে এমন একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যদিও সেই ছবির সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা ডিজিটাল।

ঠিক কী দেখা গিয়েছে ছবিতে?‌ সোশ্যাল মিডিয়ায় যে ছবি ছড়িয়ে পড়েছে তাতে দেখা যাচ্ছে, তৃণমূল কংগ্রেসের লোগো লাগানো ব্যাকড্রপ রয়েছে। তার ঠিক সামনে সোফায় বসে আছেন খড়গপুরের বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়। তাঁর কানে মোবাইল। কারও সঙ্গে কথা বলছেন সম্ভবত। হাসি মুখ ধরা পড়েছে। আর ওই একই সোফায় একটু দূরে মোবাইল হাতে নিয়ে বসে রয়েছেন তৃণমূল কংগ্রেস নেতা অজিত মাইতি। এই ছবি প্রকাশ্যে আসতেই জল্পনা সত্যি হতে চলেছে বলে মনে করছেন অনেকে।

কেন এই গুঞ্জন তৈরি হয়েছে?‌ সূত্রের খবর, খড়গপুরের বিধায়কের সঙ্গে সাংসদের সম্পর্ক আদায়–কাঁচকলায়। তাই সেখানে তিনি সেভাবে কাজ করতে পারছেন না। আবার তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে হিরণকে চেয়ারম্যান পদের প্রস্তাব দেওয়া হয়েছে। খড়গপুর পুরসভার চেয়ারম্যান হতে তিনি নিজেও চান। আর সেটা সম্ভব তৃণমূল কংগ্রেসে এলে। দিলীপ ঘোষের সঙ্গে কাজ করা যাচ্ছে না। তাই তিনি বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে আসতে চান। তাহলে কি হিরণের তৃণমূলে যোগদান কেবল সময়ের অপেক্ষা? উঠছে প্রশ্ন।

ঠিক কী বলছে বিজেপি?‌ অভিষেক বন্দ্যোপাধ্যায় সম্প্রতি দাবি করেছিলেন, ‘একবার দরজা খুললে’ তৃণমূলে যোগ দেবেন বহু বিজেপি নেতা–কর্মী।’‌ তখন কানাঘুষো শোনা গিয়েছিল হিরণের নাম। এই ছবি নিয়ে হইচই শুরু হতেই দুর্গাপুরে বিজেপির বৈঠকে এই নিয়ে আলোচনা হয় বলে সূত্রের খবর। এই বিষয়ে বিজেপির রাজ্য মুখপাত্র শমীক ভট্টাচার্য বলেন, ‘‌আজ তাঁর আসার কথা নয়। কারণ কাল সে দুবাই যাচ্ছে। এটা পুরনো ছবি। গ্রামে ঢুকতে পারছে না দিদির মেঘদূতরা। নিয়োগ বন্ধ। এসব নিয়ে কেউ আলোচনা করছে না। কোথায় কে সোফায় বসে আরাম করছে, তা নিয়ে আমরা ভাবছি না।’‌ তবে এই আবহে তৃণমূল কংগ্রেস বিধায়ক জুন মালিয়া হিরণকে দলে স্বাগত জানিয়ে টুইট করেছেন।

বন্ধ করুন