বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিজেপির জেলা কার্যালয়ে তালা ঝোলানোর অভিযোগ দলেরই বিধায়কের বিরুদ্ধে
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

বিজেপির জেলা কার্যালয়ে তালা ঝোলানোর অভিযোগ দলেরই বিধায়কের বিরুদ্ধে

  • বিজেপি বনগাঁ সাংগঠনিক জেলা কার্যালয়টি তৈরি হয়েছে বিধায়ক অশোক কীর্তনীয়ার কাছ থেকে ঘর ভাড়া নিয়ে। দলের জেলা কার্যালয় সম্পাদক সুবীর সেনের অভিযোগ, শনিবার তিনি কার্যালয়ে এসে দেখেন তালা ঝুলছে।

দলের সাংগঠনিক জেলা সদর কার্যালয়ে তালা ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠল বিজেপি বিধায়কের বিরুদ্ধে। দলের একাংশের দাবি, ভাড়া পাননি এই অভিযোগে শনিবার বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলা কার্যালয়ে তালা ঝুলিয়ে দেন বনগাঁ উত্তরের দলীয় বিধায়ক অশোক কীর্তনীয়া। অভিযোগ অস্বীকার করেছেন অশোকবাবু।

বিজেপি বনগাঁ সাংগঠনিক জেলা কার্যালয়টি তৈরি হয়েছে বিধায়ক অশোক কীর্তনীয়ার কাছ থেকে ঘর ভাড়া নিয়ে। দলের জেলা কার্যালয় সম্পাদক সুবীর সেনের অভিযোগ, শনিবার তিনি কার্যালয়ে এসে দেখেন তালা ঝুলছে। তালা চাইতে অশোকবাবুর কাছে গেলে চাবি দিতে অস্বীকার করেন তিনি। জানান ভাড়া না মেটালে চাবি দেবে না। এর পরই বিষয়টি রাজ্য নেতৃত্বকে জানান তিনি।

ওদিকে ঘটনার কথা বেমালুম অস্বীকার করেছেন অশোকবাবু। তিনি বলেন, ‘আমি পার্টি অফিসে তালা দিইনি। কে তালা দিয়েছে জানি না। আমার কাছে কেউ চাবি চাইতেও আসেনি। গোটাটা তৃণমূলের চক্রান্ত হয়ে থাকতে পারে।’ ওদিকে তৃণমূলের দাবি, বনগাঁয় গোষ্ঠীকোন্দলে জর্জরিত বিজেপি। তার জেরেই এই ঘটনা।

 

বন্ধ করুন