বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > রেজিস্ট্রেশন না থাকা সংস্থার নামেই হাজার-হাজার টাকা তুলছেন উদয়ন, অভিযোগ মিহিরের
বিজেপির এই বিধায়ক জানান, তিনি দিল্লিতে গিয়েও এই বিষয়ে অভিযোগ জানাবেন। (ফাইল ছবি. সৌজন্য ‌টুইটার)
বিজেপির এই বিধায়ক জানান, তিনি দিল্লিতে গিয়েও এই বিষয়ে অভিযোগ জানাবেন। (ফাইল ছবি. সৌজন্য ‌টুইটার)

রেজিস্ট্রেশন না থাকা সংস্থার নামেই হাজার-হাজার টাকা তুলছেন উদয়ন, অভিযোগ মিহিরের

  • মিহির গোস্বামী বলেন, ‘‌দিনহাটা মহকুমা হাসপাতাল একটি সরকারি প্রতিষ্ঠান। কীভাবে একটি সরকারি প্রতিষ্ঠানে বেসরকারি উদ্যোগে কাজ হচ্ছে।

‌এবার তৃণমূল নেতা উদয়ন গুহের নামে সরাসরি অভিযোগ করলেন বিজেপি বিধায়ক মিহির গোস্বামী। দিনহাটার প্রাক্তন বিধায়কের বিরুদ্ধে তাঁর অভিযোগ, দিনহাটা হাসপাতালে শিশুমঙ্গল সমিতির নামে জনগণের কাছ থেকে জোর করে চাঁদা তোলা হচ্ছে। সংগঠনটির কোনও রেজিস্ট্রেশন নেই বলেও অভিযোগ করেছেম মিহির। তবে সরকারি হাসপাতালে বেসরকারি উদ্যোগে কোনও কাজ করা যায় কিনা, সেই প্রসঙ্গটি এড়িয়ে গিয়েছেন উদয়ন।

এদিন সাংবাদিক বৈঠক করে নাটাবাড়ির বিজেপি বিধায়ক মিহির গোস্বামী বলেন, ‘‌দিনহাটা মহকুমা হাসপাতাল একটি সরকারি প্রতিষ্ঠান। কীভাবে একটি সরকারি প্রতিষ্ঠানে বেসরকারি উদ্যোগে কাজ হচ্ছে। রাজ্যে সরকারের স্বাস্থ্য ব্যবস্থা ভেঙে পড়ার কারণেই কী বেসরকারি উদ্যোগকে স্বাগত জানাতে হচ্ছে। উদয়নদের এই সংগঠনের কোনও রেজিস্ট্রেশন নেই। অথচ এই সংগঠনকে সামনে রেখেই কোটি কোটি টাকা তোলা হচ্ছে। অভিযোগের সুরে তিনি জানান, স্কুল কর্তৃপক্ষকে দিয়ে শিক্ষকদের উপর চাপ সৃষ্টি করা হচ্ছে যাতে তাঁরা ন্যূনতম ২ হাজার টাকা দেন। এদিন বিজেপির এই বিধায়ক জানান, তিনি দিল্লিতে গিয়েও এই বিষয়ে অভিযোগ জানাবেন।

এদিন রেজিস্ট্রেশন নম্বর না থাকার বিষয়টি মেনে নিলেও প্রাক্তন তৃণমূলের এই বিধায়ক জানান, বেসরকারি উদ্যোগে শিশুদের উন্নয়ন হবে। বিজেপির অভিযোগ অস্বীকার করেছেন উদয়ন।

বন্ধ করুন