বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > তাঁকে ‘চোর’ বলেছিলেন সায়ন্তিকা, নেত্রীর আরোগ্য কামনায় ফুল নিয়ে হাজির BJP বিধায়ক
সায়ন্তিকার আরোগ্য কামনায় হাজির বিজেপি বিধায়ক।

তাঁকে ‘চোর’ বলেছিলেন সায়ন্তিকা, নেত্রীর আরোগ্য কামনায় ফুল নিয়ে হাজির BJP বিধায়ক

  • বুধবার কলকাতা ফেরার পথে পানাগড়ে দুর্ঘটনাগ্রস্ত হয় তৃণমূলের রাজ্য সম্পাদক সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের গাড়ি। একটি ট্রাক ধাক্কা মারে তাঁর গাড়িতে।

দু’দিন আগেই তাঁর বাড়ির সামনে বিধায়ককে ‘চোর’ বলে স্লোগান তুলেছিলেন সায়ন্তিকা। তৃণমূলের দুর্ঘটনাগ্রস্ত সেই নেত্রীর আরোগ্য কামনায় তাঁর সঙ্গে সাক্ষাৎ করে সৌজন্যের নজির গড়লেন বাঁকুড়া বিজেপি বিধায়ক। শুক্রবার বাঁকুড়া সার্কিট হাউজে সায়ন্তিকার সঙ্গে দেখা করেন বিজেপি বিধায়ক নীলাদ্রিশেখর দানা। সায়ন্তিকার সঙ্গে বিজেপি বিধায়কের সাক্ষাৎ নিয়ে জল্পনাও শুরু হয়েছে নানা মহলে।

বুধবার কলকাতা ফেরার পথে পানাগড়ে দুর্ঘটনাগ্রস্ত হয় তৃণমূলের রাজ্য সম্পাদক সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের গাড়ি। একটি ট্রাক ধাক্কা মারে তাঁর গাড়িতে। এতে সামান্য চোট পান সায়ন্তিকা। তার পর থেকে বাঁকুড়া সার্কিট হাউজেই বিশ্রামে রয়েছেন তিনি। শুক্রবার সেখানে ফুল নিয়ে যান নীলাদ্রিশেখর বাবু। সায়ন্তিকার সঙ্গে দেখা করে তাঁর দ্রুত আরোগ্য কামনা করেন।

অথচ গত মঙ্গলবারই এই নীলাদ্রিশেখর বাবুকে তাঁরই বাড়ির সামনে ‘চোর’ বলে স্লোগান তুলেছিলেন সায়ন্তিকা। সেদিন বিকেলে বাঁকুড়া শহরের ১৬ নম্বর ওয়ার্ডে মিছিল বেরিয়েছিল তৃণমূলের। তখন সবে গাড়ি করে বাড়ি থেকে বেরিয়েছেন নীলাদ্রিবাবু। তৃণমূলের মিছিলের মুখোমুখি পড়ে যায় তাঁর গাড়ি। এর পর নীলাদ্রিবাবুকে ‘চোর’ বলে উল্লেখ করে স্লোগান দিতে থাকেন সায়ন্তিকা।

নীলাদ্রিবাবুর সঙ্গে সায়ন্তিকার সাক্ষাৎ নিয়ে ইতিমধ্যে জল্পনা শুরু হয়েছে। তবে বিজেপির দাবি, তৃণমূলের মতো রাজনৈতিক সৌজন্য ভোলেনি তারা। নীলাদ্রিবাবুকে নিয়ে জল্পনা শাসকদলের দিবাস্বপ্ন মাত্র।

 

বন্ধ করুন