বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Santanu Pramanik: ‘‌পুলিশকে আগামী দিনে দেখে নেওয়া হবে’‌, হুমকি দিলেন খেজুরির বিজেপি বিধায়ক

Santanu Pramanik: ‘‌পুলিশকে আগামী দিনে দেখে নেওয়া হবে’‌, হুমকি দিলেন খেজুরির বিজেপি বিধায়ক

খেজুরির বিধায়ক তথা বিজেপি নেতা শান্তনু প্রামাণিক

দু’‌দিন আগেই এই খেজুরিতে সভা করে গিয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অভিযোগ, শুভেন্দু অধিকারীর পাল্টা সভা ডাকার পরই শুক্রবার মাঝরাতে খেজুরি বারাতলা–সহ বিস্তীর্ণ গ্রামের বিজেপি কর্মীদের বাড়ি ও দোকানে হামলা চালানো হয়। বিজেপির অভিযোগ, এটা পরিকল্পনা করেই হামলা চালিয়েছে তৃণমূল কংগ্রেস।

এবার সরাসরি পুলিশকে দেখে নেওয়ার হুমকি দেওয়া হল। খেজুরির বিজেপি বিধায়ক পুলিশকে দেখে নেওয়ার হুমকি দিয়েছেন। খেজুরির বারাতলা এলাকায় একাধিক বিজেপি কর্মীর বাড়িতে ভাঙচুর হয়েছে বলে অভিযোগ ওঠে। এই অভিযোগকে সামনে রেখে আন্দোলনে নামল বিজেপির স্থানীয় নেতৃত্ব। আজ, শনিবার সকালে হেঁড়িয়া– বোগা রাজ্য সড়কের কাছে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখায় বিজেপি কর্মী–সমর্থকরা। অবরোধকারীদের মধ্যে মহিলাদের উপস্থিতিও ছিল। রাস্তা অবরোধের জেরে ব্যাপক যানজটের সৃষ্টি হয়।

এদিকে রাস্তা অবরোধের খবর পেয়ে ঘটনাস্থলে আসে খেজুরি থানার পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে আশেপাশের থানা থেকেও আনা হয় পুলিশ বাহিনী। তখন পুলিশের উপর ক্ষোভ উগড়ে দিয়ে খেজুরির বিধায়ক তথা বিজেপি নেতা শান্তনু প্রামাণিক বলেন, ‘‌এই পুলিশ তৃণমূল কংগ্রেসের দলদাসে পরিণত হয়েছে। খেজুরির বারাতলা গ্রামের বিজেপি কার্ষকর্তা থেকে কর্মী–সমর্থকদের উপর নির্মমভাবে অত্যাচার চালিয়েছে তৃণমূলের দুষ্কৃতীরা। এখনও এলাকায় বোমা, বন্দুক নিয়ে সন্ত্রাস চালানো হচ্ছে। অথচ সেদিকে কোনও পদক্ষেপ না করে পুলিশ আক্রান্তদেরই আন্দোলন ভাঙতে চলে এসেছে।’

অন্যদিকে এদিনই পুলিশকে হুঁশিয়ারি দেন তিনি। খেজুরির বিজেপি বিধায়ক শান্তনু প্রামাণিক বলেন, ‘পুলিশ নিষ্ক্রিয় ভূমিকা পালন করছে। তাই আগামী দিনে মানুষকে সঙ্গে নিয়ে আমরা তার যোগ্য জবাব ফিরিয়ে দেব। পুলিশকে আগামী দিনে দেখে নেওয়া হবে।’ আজ, শনিবার ময়নায় সভা হচ্ছে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। আদালতের নির্দেশ অনুযায়ী, সেখানে উস্কানি দেওয়া যাবে না। সেখানে খেজুরির বিধায়ক সরাসরি পুলিশের বিরুদ্ধে উস্কানি দিলেন বলে মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

এছাড়া দু’‌দিন আগেই এই খেজুরিতে সভা করে গিয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অভিযোগ, শুভেন্দু অধিকারীর পাল্টা সভা ডাকার পরই শুক্রবার মাঝরাতে খেজুরি বারাতলা–সহ বিস্তীর্ণ গ্রামের বিজেপি কর্মীদের বাড়ি ও দোকানে হামলা চালানো হয়। বিজেপির অভিযোগ, এটা পরিকল্পনা করেই হামলা চালিয়েছে তৃণমূল কংগ্রেস। যদিও শাসকদলের পক্ষ থেকে এই অভিযোগ উড়িয়ে দেওয়া হয়েছে। গোটা ঘটনাকে ঘিরে জোর রাজনৈতিক আলোড়ন ছড়িয়ে পড়েছে এলাকায়।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল টসে জিতল San Francisco Unicorns , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.