বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > ভাটপাড়ায় ফের বিজেপির দখলে থাকা পার্টি অফিস লক্ষ্য করে বোমা, অভিযুক্ত তৃণমূল
অর্জুন সিং
অর্জুন সিং

ভাটপাড়ায় ফের বিজেপির দখলে থাকা পার্টি অফিস লক্ষ্য করে বোমা, অভিযুক্ত তৃণমূল

  • মুখ্যমন্ত্রীকে অর্জুনের হুঁশিয়ারি, ‘আমি মমতা বন্দ্যোপাধ্যায়কে চ্যালেঞ্জ করছি, ক্ষমতা থাকলে পুলিশকে সরিয়ে একজন বিজেপি কর্মীর গায়ে হাত দিয়ে দেখান।‘

পার্টি অফিসের দখল নিয়ে তৃণমূল – বিজেপির সংঘর্ষে ফের উত্তেজনা ছড়াল উত্তর ২৪ পরগনার ভাটপাড়ায়। অভিযোগ, বৃহস্পতিবার রাতে লোকজন নিয়ে গিয়ে পার্টি অফিসটি দখল করার চেষ্টা করে তৃণমূল। তৃণমূলের পালটা দাবি, আক্রান্ত তারাই। 

জানা গিয়েছে, ভাটপাড়া পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের ওই পার্টি অফিসটি গত লোকসভা নির্বাচনের পর তৃণমূলের থেকে দখল করে বিজেপি। বৃহস্পতিবার রামমন্দিরের শিলান্যাসের আনন্দে সেখানে পিকনিক করছিলেন বিজেপি কর্মীরা। ছিলেন মহিলা কর্মীরাও। 

রাত ১০টা নাগাদ সেখানে জড়ো হয় কয়েকশ তৃণমূলকর্মী। পার্টি অফিস লক্ষ্য করে তারা বোমা ছোড়ে বলে অভিযোগ। তাতে আহত হন অন্তত ৩ জন বিজেপি কর্মী। আক্রান্ত হন মহিলা কর্মীরাও। বোমা ছোড়ার পর বিজেপি কর্মীদের ধারাল অস্ত্র দিয়ে আঘাত করা হয় বলে অভিযোগ। অভিযোগ গুলিও চালিয়েছে দুষ্কৃতীরা। তাতে ১ জন মহিলা বিজেপি কর্মী আহত হয়েছেন। 

ঘটনা প্রসঙ্গে শুক্রবার স্থানীয় বিজেপি সাংসদ অর্জুন সিং বলেন, ‘প্রথমে পুলিশের গাড়ি পার্টি অফিসের কাছে গিয়ে দাঁড়ায়। তার পর সেখানে পৌঁছয় তৃণমূলি দুষ্কৃতীরা। এর পর শুরু হয় বোমাবাজি।‘ মুখ্যমন্ত্রীকে অর্জুনের হুঁশিয়ারি, ‘আমি মমতা বন্দ্যোপাধ্যায়কে চ্যালেঞ্জ করছি, ক্ষমতা থাকলে পুলিশকে সরিয়ে একজন বিজেপি কর্মীর গায়ে হাত দিয়ে দেখান।‘

বলে রাখি, গত কয়েকদিন ধরে রাজনৈতিক সংঘর্ষে ফের উত্তপ্ত হয়ে উঠেছে ভাটপাড়া। বুধবার রাতেও বিজেপির একটি পার্টি অফিসে বোমা ছুড়েছিল দুষ্কৃতীরা। বৃহস্পতিবার দুপুরে অর্জুন সিংয়ের বাড়িতে ফের পুলিশ পৌঁছলেও উত্তেজনা ছড়ায়। 

 

বন্ধ করুন