বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পাপ বিদায়, মানসিক ভারসাম্যহীনকে প্রার্থী করে ভুল হয়েছিল, স্বীকার করলেন অর্জুন
মুকুল রায়। ফাইল ছবি

পাপ বিদায়, মানসিক ভারসাম্যহীনকে প্রার্থী করে ভুল হয়েছিল, স্বীকার করলেন অর্জুন

  • পুরসভা নির্বাচনের প্রস্তুতি নিয়ে এদিন বৈঠকে যোগ দিয়েছিলেন বিজেপি সাংসদ অর্জুন সিং।

দিন কয়েক আগেই মুকুল রায় বলেছিলেন পুরভোটে বিপুল জয় পাবে বিজেপি। ভুল ধরিয়ে দেওয়ার পর তার বিশেষ সংযোজন, তৃণমূল মানেই তো বিজেপি। মুকুল রায়ের এই মন্তব্যকে ঘিরে জোর শোরগোল পড়ে যায় যুযুধান দুই শিবিরের মধ্যে। এবার সেই মুকুল রায়কে কার্যত মানসিক ভারসাম্যহীন বলে কটাক্ষ করলেন বিজেপি সাংসদ অর্জুন সিং। তাঁর কটাক্ষ, মুকুল রায় শারীরিক ও মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছে, দল থেকে পাপ বিদায় হয়েছে। এর সঙ্গেই তিনি জানিয়েছেন, দলের কিছুটা ভুল ছিল এরকম একজন মানুষকে প্রার্থী করা।

দল সূত্রে খবর, এদিন নদিয়ার ধুবুলিয়ায় একটি বেসরকারি লজে বিজেপির বৈঠক ছিল। পুরসভা নির্বাচনের প্রস্তুতি নিয়ে এদিন বৈঠকে যোগ দিয়েছিলেন বিজেপি সাংসদ অর্জুন সিং। পুর নির্বাচনের প্রস্তুতি নিয়ে তাঁর দাবি, আগামী পুরসভা নির্বাচনে আমরা এক ইঞ্চি জমিও ছাড়ব না। প্রতিটি ওয়ার্ডে আমরা প্রার্থী দেব। আমাদের কর্মীদের বলব, আরও বেশি করে মাঠে ময়দানে নামতে হবে। এর সঙ্গেই কৃষ্ণনগর উত্তরের বিধায়ক মুকুল রায়কে নিশানা করেও তোপ দাগেন তিনি। তবে অর্জুন সিংই একমাত্র নন। এর আগে মুকুল রায়ের অসুস্থতা নিয়ে টিপ্পনি কেটেছেন একাধিক বিজেপি নেতৃত্ব। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী তাঁকে কার্যত পাগল বলেও আখ্য়া দিয়েছেন।  

 

বন্ধ করুন