বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘‌চেয়ার আছে পায়া নেই, কলম আছে কালি নেই’‌, সংগঠন নিয়ে বিস্ফোরক অর্জুন সিং
অর্জুন সিং

‘‌চেয়ার আছে পায়া নেই, কলম আছে কালি নেই’‌, সংগঠন নিয়ে বিস্ফোরক অর্জুন সিং

  • বেশ কিছুদিন ধরেই তিনি বিদ্রোহী হয়ে উঠেছিলেন। বস্ত্রমন্ত্রী পীযূষ গোয়েলের সঙ্গে সরাসরি সংঘাতে গিয়েছিলেন তিনি। এখন তাঁর নানারকম সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়ে অস্বস্তিতে পড়েছে বিজেপি। এবার সরাসরি মুখও খুললেন। তাতে বঙ্গ–বিজেপির সংগঠন কার্যত বেআব্রু হয়ে পড়ল।

ফেসবুক পোস্ট এবং টুইট করে ঝড় তুলেছিলেন তিনি। এবার রাজ্য বিজেপির সংগঠন নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ। হ্যাঁ, তিনি অর্জুন সিং। যিনি সমুদ্রের নিজস্ব শক্তি থাকলেও মাঝি কি ক্লান্ত হয়?‌ বলে প্রশ্ন তুলেছিলেন। আবার চলার পথে পায়ে কাঁটা খুটলেও লক্ষ্যে এগোনোর কথা বলেছেন।

ঠিক কী বলেছেন অর্জুন সিং?‌ তাঁর নিশানায় রাজ্যের বিজেপি সংগঠন। শুক্রবার অর্জুন সিং বলেন, ‘‌নেতাদের চেয়ার দিয়েছে, চেয়ারের পায়া নেই। কলম দিয়েছে তাতে কালি নেই।’‌ একাধিক অভিযোগ জানান পাট ইস্যু নিয়েও। পাটের দামের ঊর্ধ্বসীমা প্রত্যাহার করেছে কেন্দ্রীয় সরকার। তিনি বলেন, ‘‌দামের ঊর্ধ্বসীমা প্রত্যাহার করাটা ভাল। কিন্তু দুটো দাবির একটা মানা হয়েছে। তবে ট্যারিফ কমিশন, প্রভিডেন্ট ফান্ড, গ্র‌্যাচুইটি এবং বকেয়া পাওনা কী হয় সেটাও দেখার।’‌

এমন সংগঠনের কী হবে?‌ বঙ্গ–বিজেপিকে চাঙা করার ডাক দিয়ে তিনি বলেন, ‘‌নড্ডাজিকে বলেছি সব কথা। উনি কী করেন দেখি।’‌ তিনি যে সুকান্ত–শুভেন্দুর বিরুদ্ধে নালিশ করেছেন তা আগেই জানা গিয়েছে। এখন রাজ্য বিজেপির সংগঠন ভেঙে চুরমার হয়ে গিয়েছে। সেই রিপোর্ট দিতে চলেছেন সুকান্ত মজুমদার। তাই তিনি আজ জয়পুরে গিয়েছেন।

উল্লেখ্য, বেশ কিছুদিন ধরেই তিনি বিদ্রোহী হয়ে উঠেছিলেন। বস্ত্রমন্ত্রী পীযূষ গোয়েলের সঙ্গে সরাসরি সংঘাতে গিয়েছিলেন তিনি। এখন তাঁর নানারকম সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়ে অস্বস্তিতে পড়েছে বিজেপি। এবার সরাসরি মুখও খুললেন। তাতে বঙ্গ–বিজেপির সংগঠন কার্যত বেআব্রু হয়ে পড়ল। যদিও অর্জুনের দাবি মেনে কাঁচা পাটের সর্বোচ্চ দাম প্রত্যাহার করেছে কেন্দ্র।

বন্ধ করুন