বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > জার্মানির জার্সি গায়ে সাংবাদিক বৈঠক অর্জুন সিংয়ের, কেন পরলেন তিনি?
জার্মানির জার্সি গায়ে ব্যারাকপুর বিজেপির সাংসদ অর্জুন সিং।
জার্মানির জার্সি গায়ে ব্যারাকপুর বিজেপির সাংসদ অর্জুন সিং।

জার্মানির জার্সি গায়ে সাংবাদিক বৈঠক অর্জুন সিংয়ের, কেন পরলেন তিনি?

  • আজ, বুধবার জগদ্দলের মেঘনা মোড়ে তাঁর বাড়ি মজদুর ভবনে সাংবাদিক বৈঠক করেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ। তিনি স্নান করে পরিপাটি হয়ে হাজির হন। পেতে চুল আঁচড়ে অর্জুন সিং বসলেন সাংবাদিক বৈঠক করতে। তখনই সবার নজর সেখানে চলে যায়। হঠাৎ কী হল?‌ অর্জুনের গায়ে জার্মানির জার্সি কেন?‌

পাট নিয়ে তিনি কেন্দ্রের সঙ্গে এসপার–ওসপার চান তিনি। তাই তিনি কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী পীযূষ গোয়েলকে আক্রমণ করেছেন তিনি। বিজেপি নেতাদের বলেছেন আকাশপুত্র। বাংলার মুখ্যমন্ত্রীকে পাটশিল্প বাঁচাতে চিঠি লিখবেন বলেছেন তিনি। এমনকী জুট কমিশনারের দফতরে ধর্না দেবেন বলেও হুঁশিয়ারি দিয়েছেন ব্যারাকপুর বিজেপির সাংসদ অর্জুন সিং। আর এই গোটা সাংবাদিক বৈঠকটি তিনি করলেন জার্মানির জার্সি গায়ে পরে। যা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে।

ঠিক কী দেখা গিয়েছে?‌ আজ, বুধবার সাংবাদিক বৈঠক করেন তিনি। নিজের বাড়িতে বসে সেই বৈঠকে তিনি কড়া হুঁশিয়ারি দেন। সেখানে দেখা যায় সাংবাদিক বৈঠকে অর্জুন সিংয়ের গায়ে সাদা–কালো জার্মানির জার্সিটা। এমনকী বুকের বাঁদিকে চার তারা খচিত রয়েছে। যা আর কয়েক মাস পর কাতারের মাটিতে ঝড় তুলবে ফুটবল বিশ্বকাপে।

আর কী দেখা গেল?‌ আজ, বুধবার জগদ্দলের মেঘনা মোড়ে তাঁর বাড়ি মজদুর ভবনে সাংবাদিক বৈঠক করেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ। তিনি স্নান করে পরিপাটি হয়ে হাজির হন। পেতে চুল আঁচড়ে অর্জুন সিং বসলেন সাংবাদিক বৈঠক করতে। তখনই সবার নজর সেখানে চলে যায়। হঠাৎ কী হল?‌ অর্জুনের গায়ে জার্মানির জার্সি কেন?‌

কেন জার্মানির জার্সি পরে সাংবাদিক বৈঠক করলেন?‌ এই বিষয়ে ব্যারাকপুরের বিজেপি সাংসদকে প্রশ্ন করা হয়। তিনি প্রশ্ন শুনে হো হো করে হেসে উঠলেন। আর সাংবাদিকদের বলেন, ‘‌জানিই না কার জার্সি! বাইরে তো এসব পরা হয় না। বাড়িতে পরি। স্নান করে উঠে এটা আজকে পরলাম।’‌ তবে এই নিয়ে তিনি কোনও বিতর্ক চান না।

বন্ধ করুন