বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > তৃণমূল কংগ্রেস ধ্বংসাত্মক দল, মমতা বন্দ্যোপাধ্যায় স্বাধীনতা হরণকারী: সৌমিত্র খাঁ
ফাইল ছবি
ফাইল ছবি

তৃণমূল কংগ্রেস ধ্বংসাত্মক দল, মমতা বন্দ্যোপাধ্যায় স্বাধীনতা হরণকারী: সৌমিত্র খাঁ

  • রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তুমুল আক্রমণ করেন সৌমিত্রবাবু। তাঁর দাবি, ‘রাজ্যে স্বাস্থ্য পরিষেবা ভেঙে পড়েছে।

স্বাধীনতা দিবসেও থেমে রইল না রাজনৈতিক তরজা। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীকে চাচাছোলা ভাষায় আক্রমণ শানালেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। মমতা বন্দ্যোপাধ্যায়কে ‘স্বাধীনতা হরণকারী’ বললেন তিনি। সঙ্গে তাঁর দাবি, ‘তৃণমূল কংগ্রেস ধ্বংসাত্মক দল। এখন প্রায়শ্চিত্ত করছি।’

সৌমিত্রবাবুর দাবি, ‘পশ্চিমবঙ্গে তৃণমূলের এত ক্ষমতা নেই যে বিজেপিকে আক্রমণ করে। তাই পুলিশকে শাসকদলের ক্যাডারের মতো ব্যবহার করা হচ্ছে। তাদের আড়ালে থেকে বিজেপি কর্মীদের ওপর হামলা চালাচ্ছে তৃণমূলিরা।’ সৌমিত্রের খোলা চ্যালেঞ্জ, ক্ষমতা থাকলে পুলিশের সাহায্য না নিয়ে বিজেপির গায়ে হাত দিয়ে দেখুক তৃণমূল। 

রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তুমুল আক্রমণ করেন সৌমিত্রবাবু। তাঁর দাবি, ‘রাজ্যে স্বাস্থ্য পরিষেবা ভেঙে পড়েছে। কোনও পরিষেবাই দিতে পারছেন না মমতা বন্দ্যোপাধ্যায়। স্বাস্থ্যসাথী কার্ডেও চিকিৎসা পাচ্ছে না মানুষ।’ এদিন মমতা বন্দ্যোপাধ্যায়কে সরাসরি ‘মিথ্যুক’ বলে আক্রমণ শানান তিনি। 

এদিন সৌমিত্রবাবু বলেন, ‘রাজ্যের মানুষের স্বাধীনতা হরণকারী নেত্রী হলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু বিজেপি তা হতে দেবে না।’ সৌমিত্রবাবু বলেন, ‘আমিও একসময় তৃণমূল করতাম। কিন্তু পরে বুঝেছি তৃণমূল কংগ্রেস একটা ধ্বংসাত্মক দল। এখন পাপের প্রায়শ্চিত্ত করছি।’ এদিন ‘পিসি-ভাইপো’-র সরকারকে উৎখাতের ডাক দেন সৌমিত্র খাঁ।

বন্ধ করুন