হুগলির খণ্ডচিত্র
হুগলির খণ্ডচিত্র

তিন বিজেপি সাংসদকে ত্রাণ বিলি করতে বাধা পুলিশের, অমিত শাহকে জানালেন জন বারলা

মহামারীতে ত্রাণ নিয়ে টানাপোড়েন।

তিন সাংসদকে ত্রাণ বিলি করতে দেয়নি পুলিশ, অভিযোগ করলেন বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। অর্জুন সিং, জন বারলা ও জয়ন্ত রায়কে লকডাউন অবধি বাড়িতে থাকার পরামর্শ দিয়ে ত্রাণ বিলি করতে দেয়নি পুলিশ। ইতিমধ্যেই এই নিয়ে অমিত শাহের কাছে নালিশ ঠুকে দিয়েছেন জন বারলা।অন্য দুই সাংসদও কেন্দ্রের দ্বারস্থ হবেন এই নিয়ে।

দিলীপ ঘোষ এদিন পুলিশের বিরুদ্ধে দু-মুখো নীতি নেওয়ার অভিযোগ আনেন। তিনি বলেন তৃণমূল নেতারা ত্রাণ সামগ্রী দিলে দোষ নেই, বিজেপি নেতারা করলে আটকানো হচ্ছে। এটা মেনে নেওয়া যায় না, বলেন বিজেপি সভাপতি।

ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং বলেন যে নিজের লোকসভা এলাকাতেও ত্রাণ দিতে দিচ্ছে না পুলিশ। এটিকে তৃণমূলের সস্তা রাজনীতি বলে অভিহিত করেন তিনি। একই অভিজ্ঞতা হয়েছে আলিপুরদুয়ারের সাংসদ জন বারলা ও জলপাইগুড়ির সাংসদ সঞ্জয় রায়ের।

বারলাকে গত রবিবার ও সঞ্জয়কে এই মঙ্গলবার আটকানো হয় বলে জানা গিয়েছে। এর প্রতিবাদে স্বরাষ্ট্রমন্ত্রীকে চিঠি লিখেছেন জন বারলা। তৃণমূল অবশ্য এসব অভিযোগ উড়িয়ে দিয়েছে। পার্থ চট্টোপাধ্যায়ের প্রশ্ন, সামাজিক দূরত্ব যখন বজায় রাখা দরকার, তখন ত্রাণ শিবির খুলে লোকজনকে বিপাকে ফেলে কী হবে?


বন্ধ করুন