বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সংগঠনের শক্তি বুঝতে কেন্দ্রীয় নেতৃত্বের ইন্টারভিউয়ের মুখে বঙ্গ বিজেপি'র নেতারা

সংগঠনের শক্তি বুঝতে কেন্দ্রীয় নেতৃত্বের ইন্টারভিউয়ের মুখে বঙ্গ বিজেপি'র নেতারা

বাংলার গ্রামগঞ্জে গিয়ে প্রায় ইন্টারভিউ নেওয়ার কায়দায় সংগঠন কতটা মজবুত তার খোঁজ নিচ্ছেন বিজেপি’‌র চার কেন্দ্রীয় নেতা।

টিম অমিত শাহের নেতারা এবার বাংলায় কাজ করতে শুরু করেছেন।

টিম অমিত শাহের নেতারা এবার বাংলায় কাজ করতে শুরু করেছেন। বাংলার গ্রামগঞ্জে গিয়ে প্রায় ইন্টারভিউ নেওয়ার কায়দায় সংগঠন কতটা মজবুত তার খোঁজ নিচ্ছেন বিজেপি’‌র চার কেন্দ্রীয় নেতা। তালিকায় রয়েছেন সুনীল দেওধর, বিনোদ তাওড়ে, বিনোদ সোনকর এবং দুষ্মন্ত গৌতম। কর্মসূচি শুরু হয়েছে বুধবার। শেষ হওয়ার কথা শুক্রবার। 

দেওধর, তাওড়ে, সোনকার এবং গৌতম যথাক্রমে দলের মেদিনীপুর, নবদ্বীপ, রাঢ়বঙ্গ এবং কলকাতার প্রত্যেক জেলার সভাপতি ও প্রাক্তন সভাপতি এবং সাধারণ সম্পাদকদের সঙ্গে আলাদা ভাবে কথা বলছেন।

বিজেপি সূত্রে খবর, কেন্দ্রীয় নেতারা জেলার প্রত্যেক নেতার কাছে জানতে চাইছেন তাঁর এলাকার বুথ সংগঠনের প্রকৃত অবস্থা কী, দলে গোষ্ঠীদ্বন্দ্ব আছে কি না এবং সংশ্লিষ্ট এলাকায় তৃণমূল–বিজেপি’‌র মধ্যে কারা বেশি জনপ্রিয়। অনেকেই তার জন্য বিভিন্ন সংগঠনকে দিয়ে সমীক্ষা করিয়েছেন। সেই সমীক্ষা রিপোর্ট কেন্দ্রীয় নেতাদের হাতে তুলে দিয়ে কথা বলছেন বাংলার বিজেপি নেতারা।

বিজেপি সূত্রে আরও খবর, সরাসরি কথা বলার সুযোগ পেয়ে জেলার নেতারাও সব তথ্য তুলে দিচ্ছেন কেন্দ্রীয় নেতাদের হাতে। সেখানে উঠে আসছে তৃণমূল থেকে আসা নেতাদের বেশি গুরুত্ব পাওয়া নিয়ে ক্ষোভও। বুধ–বৃহস্পতিবার বিভিন্ন জেলার অনেক নেতাই কেন্দ্রীয় নেতাদের বলেছেন, ২০১৪ সালের লোকসভা নির্বাচনে বাংলায় বিজেপি ১৭% ভোট পেয়েছিল পুরনো নেতা–কর্মীদের পরিশ্রমেই। পরে যাঁরা এসেছেন, তাঁরা সেই তৈরি জমির উপরে ভোট বাড়িয়ে কলার তুলছেন। এ দিকে ব্রাত্য হয়ে যাচ্ছেন পুরনো নেতাদের অনেকে। এতে দলের ক্ষতি হচ্ছে। এদিন দলের নবনিযুক্ত রাজ্য পর্যবেক্ষক ও সহ–পর্যবেক্ষকদের সঙ্গে ভিডিও বৈঠক করেছেন বিজেপি’‌র সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা।

একটি সূত্রের দাবি, বুধবার দক্ষিণ কলকাতার এক রেস্তঁরায় দলের এক কর্মীর জন্মদিনের অনুষ্ঠানে যোগ দেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সেখানে বিজেপিতে যাওয়া টলিউডের কয়েকজন অভিনেতা, অভিনেত্রী এবং রাজ্যসভার এক সাংসদও ছিলেন। বুধবারের ওই অনুষ্ঠানে সৌরভের উপস্থিতির জেরে আবার গুঞ্জন শুরু হয়েছে। তবে অন্য এক সূত্রে খবর, জন্মদিনের মতো সামাজিক অনুষ্ঠানে সৌরভ বা কারও যোগদানে রাজনীতি খোঁজা অর্থহীন।

বাংলার মুখ খবর

Latest News

একদিনের ব্যবধানে ম্যাচ, তার উপর গরম, বদলাবে KKR-এর একাদশ? বাটলার ফিরবেন RR দলে? বাড়ির সামনে গুলিবর্ষণের পর প্রথমবার দেখা মিলল সলমনের গাড়ির, কোথায় গিয়েছিলেন 'MI ম্যাচে টসে কীভাবে কারচুপি হয়, দেখালেন ফ্যাফ, হতবাক কামিন্স', আগুনে পড়ল ঘি অবসান অপেক্ষার, অভিষেকের বিরুদ্ধে ডায়মন্ড হারবারে BJP-র প্রার্থী অভিজিৎ! আমি গিয়ে ফ্যাফকে বলি..মানসিক,শারীরিকভাবে ফিট হতে আইপিএল থেকে বিরতি ম্যাক্সওয়েলের 'শুভেন্দুকে জানাই', দলের অনুমতি নিয়েই নাকি অভিষেকের সঙ্গে বৈঠক করেছিলেন হিরণ! জনকে 'অভিব্যক্তিহীন' বলেছিলেন করিনা! IPL-এ পাশাপাশি দুজনে, চমকে উঠলেন ভক্তরা মঙ্গল গমন এই রাশির সম্পর্কে ফাটল সৃষ্টি করবে, ভালোবাসা রক্ষা করা হবে কঠিন ১০৮ মিটারের বিশাল ছক্কা কার্তিকের, চোখ কপালে তুললেন কামিন্স, হল রেকর্ডও- ভিডিয়ো টর্নেডোর ক্ষতিপূরণের অঙ্কে 'হেরফের' ১ লাখের! এই কারণেই মেলেনি কমিশনের অনুমতি?

Latest IPL News

একদিনের ব্যবধানে ম্যাচ, তার উপর গরম, বদলাবে KKR-এর একাদশ? বাটলার ফিরবেন RR দলে? 'MI ম্যাচে টসে কীভাবে কারচুপি হয়, দেখালেন ফ্যাফ, হতবাক কামিন্স', আগুনে পড়ল ঘি আমি গিয়ে ফ্যাফকে বলি..মানসিক,শারীরিকভাবে ফিট হতে আইপিএল থেকে বিরতি ম্যাক্সওয়েলের ১০৮ মিটারের বিশাল ছক্কা কার্তিকের, চোখ কপালে তুললেন কামিন্স, হল রেকর্ডও- ভিডিয়ো চোখে মুখে রাগ,অভিমান, যন্ত্রণা স্পষ্ট,টানা পাঁচ ম্যাচ হারের পর হতাশ বিরাট-ভিডিয়ো RCB vs SRH: যদি ব্যাটার হতাম- ম্যাচ জেতার পরেও আফসোসের সুর কামিন্সের গলায় টানা হার আত্মবিশ্বাসে ধাক্কা দেয়-দলের মানসিক চাপের কথা স্বীকার করলেন RCB অধিনায়ক IPL-এর দ্বিতীয় ইনিংসে ব্যাট করে সর্বনিম্ন এবং সর্বোচ্চ রানের নজিরের মালিক RCB-ই গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.