বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘‌আগামীকালটা আমাদেরই হবে’‌, বেলুড় মঠ থেকে বার্তা দিলেন জেপি নড্ডা
জেপি নড্ডা বেলুড় মঠে গিয়েছিলেন। (ANI)

‘‌আগামীকালটা আমাদেরই হবে’‌, বেলুড় মঠ থেকে বার্তা দিলেন জেপি নড্ডা

  • আজ, বৃহস্পতিবার বেলুড় মঠে গিয়ে তিনি সেখানে পরিদর্শন করেন। সেখানে স্বামীজির সঙ্গে কথা বলেন। বিজেপির সর্বভারতীয় সভাপতির সঙ্গে ছিলেল রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার, দিলীপ ঘোষ, অমিত মালব্যরা।পুজো দেন মূল মন্দিরে। ঘুরে দেখেন মঠের সংগ্রহালয়।

বাংলায় সফর শেষ করে এবার নয়াদিল্লি ফিরে যাবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা। আজ বৃহস্পতিবার তিনি বেলুড় মঠে গিয়েছিলেন। সেখানে পরিদর্শন করার পর রাজ্যের মানুষ এবং বঙ্গ–বিজেপির নেতা–কর্মীদের বার্তা দিলেন তিনি। একুশের নির্বাচনের পর থেকে আর জয়ের মুখ দেখেনি রাজ্য–বিজেপি। তাতে সংগঠন ভেঙে চুরমার হয়ে গিয়েছে। তাই যেটুকু আছে তা টিকিয়ে রাখতে ভোকাল টনিক দিলেন নড্ডা বলে মনে করা হচ্ছে।

ঠিক কী বলেছেন জেপি নড্ডা?‌ বঙ্গ–বিজেপি নেতাদের উদ্দেশে তিনি বলেন, ‘‌খুব কম সময়েও আপনাদের মধ্যে যে উদ্দীপনা আমি দেখেছি সেটা আমাকে উজ্জীবিত করেছে। এই প্রেরণা সঙ্গে নিয়েই আমি ফিরব। সবাইকে একটাই কথা বলতে চাই, ঘাবড়াবেন না। আগামীকালটা আমাদেরই হবে। অনেক বড় বড় দমনমূলক সরকার এসেছে। সবাই একটা সময়ে পর্যুদস্ত হয়েছে। মানুষ যে পদ্মের উপহাস করত, এখন সেই পদ্ম হাতে নিয়ে ঘোরে। আগামীকালটা আমাদের, বাংলাও আমাদের।’‌

আজ, বৃহস্পতিবার বেলুড় মঠে গিয়ে তিনি সেখানে পরিদর্শন করেন। সেখানে মহারাজদের সঙ্গে কথা বলেন। বিজেপির সর্বভারতীয় সভাপতির সঙ্গে ছিলেল রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার, দিলীপ ঘোষ, অমিত মালব্যরা।পুজো দেন মূল মন্দিরে। ঘুরে দেখেন মঠের সংগ্রহালয়। এদিন নড্ডার সফর ঘিরে বেলুড় মঠে ছিল চরম তৎপরতা। মঠ প্রাঙ্গন দর্শনের পর মহারাজদের সঙ্গে দেখা করেন তিনি।

উল্লেখ্য, আজ মণ্ডল সভাপতিদের সঙ্গে বৈঠকে বসবেন তিনি। বুথ সংগঠনকে আরও জোরদার করতে তৎপর নড্ডা। সেখান থেকে রিপোর্ট নিয়ে রাজ্য নেতৃত্বের সঙ্গে আলোচনা করবেন। আর সেই রিপোর্ট দেবেন অমিত শাহকে। অর্জুন সিংয়ের তৃণমূল কংগ্রেসে ফেরার পর রাজ্যে নেতা–কর্মীদের আটকাতে ভোকাল টনিক দিয়ে বাকিদের আটকাতে চাইছেন নড্ডা বলে মনে করা হচ্ছে।

বন্ধ করুন