বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > অমিত শাহ, মমতার পর এবার বীরভূমে রোড শো জে পি নড্ডার, আসছেন ৯ জানুয়ারি
বিজেপি–র সর্বভারতীয় সভাপতি জে পি নড্ডা। ফাইল ছবি সৌজন্য ; পিটিআই (PTI)
বিজেপি–র সর্বভারতীয় সভাপতি জে পি নড্ডা। ফাইল ছবি সৌজন্য ; পিটিআই (PTI)

অমিত শাহ, মমতার পর এবার বীরভূমে রোড শো জে পি নড্ডার, আসছেন ৯ জানুয়ারি

  • চলতি মাসে ৯ জানুয়ারি নড্ডা এলে ৩০ জানুয়ারি অমিত শাহ বাংলায় আসছেন বলে জানা গিয়েছে। সেদিন তিনি বনগাঁয় মতুয়াদের নিয়ে একটি সমাবেশ করতে পারেন। সেখানে থাকবেন বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর।

নতুন বছরের শুরুতেই বাংলা সফরে আসছেন বিজেপি–র সর্বভারতীয় সভাপতি জে পি নড্ডা। দলীয় সূত্রে জানা গিয়েছে, ৯ জানুয়ারি বীরভূমে আসছেন তিনি। সেখানে একটি রোড শো–ও করবেন। পাশাপাশি রাজ্য বিজেপি–র শীর্ষ নেতৃত্বের সঙ্গে বৈঠক করার কথা রয়েছে তাঁর।

গত এক মাস ধরে রাজনৈতিক শক্তি প্রদর্শনের কেন্দ্রবিন্দু হয়ে গিয়েছে এই বীরভূম জেলা। ২০ ডিসেম্বর শান্তিনিকেতনে বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ে গিয়েছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তার পরের দিনই তিনি বোলপুরে বিশাল রোড শো করেন। কিছুদিন পরে তার পাল্টা ফের বোলপুরে মিছিলে হাঁটেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। আর এবার ফের বীরভূমেই আসছেন জে পি নড্ডা।

নির্বাচনের আগে পর্যন্ত প্রতি মাসে বাংলা সফরে অমিত শাহ ও জে পি নড্ডা আসবেন বলে আগেই জানানো হয়েছে বঙ্গ বিজেপি–র তরফ থেকে। চলতি মাসে ৯ জানুয়ারি নড্ডা এলে ৩০ জানুয়ারি অমিত শাহ বাংলায় আসছেন বলে জানা গিয়েছে। সেদিন তিনি বনগাঁয় মতুয়াদের নিয়ে একটি সমাবেশ করতে পারেন। সেখানে থাকবেন বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর।

এদিকে, ৯ জানুয়ারি, শনিবার বীরভূমে জে পি নড্ডার রোড শো করার কথা থাকলেও সেটা কোথায় হবে তা এখনও বিজেপি–র তরফ থেকে জানানো হয়নি। তবে বিজেপি সূত্রের খবর, তারাপীঠে রোড শো করতে পারেন নড্ডা। তারাপীঠ মন্দিরে পুজো দিতে যেতেও পারেন তিনি। উল্লেখ্য, এর আগে ১০ ডিসেম্বর ডায়মন্ড হারবারে এসেছিলেন বিজেপি–র সর্বভারতীয় সভাপতি। সভায় যাওয়ার পথে তাঁর কনভয়ে চলে হামলা। সেই ঘটনায় শুরু হওয়া বিতর্ক থামেনি এখনও।

বন্ধ করুন