বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘‌লোকে বলছে প্রতিশ্রুতি দিদি’‌, মেদিনীপুরে মুখ্যমন্ত্রীর সফর নিয়ে খোঁচা দিলীপের
বিজেপির সর্বভারতীয় সহ–সভাপতি দিলীপ ঘোষ।

‘‌লোকে বলছে প্রতিশ্রুতি দিদি’‌, মেদিনীপুরে মুখ্যমন্ত্রীর সফর নিয়ে খোঁচা দিলীপের

  • আগামী বছর পঞ্চায়েত নির্বাচন। তিনদিনের জেলা সফরে জঙ্গলমহলের জন্য একাধিক প্রকল্পের ঘোষণা করবেন তিনি। বিভিন্ন ইস্যুতে বার্তা দেবেন দলের কর্মীদেরও। দুর্নীতি হোক বা কোনও অপ্রীতিকর ঘটনা, জড়িত থাকলে দলের কর্মীদেরও রেয়াত করা হবে না— এই বার্তা আগেই দিয়েছেন তিনি। 

আজ, মঙ্গলবার পশ্চিম মেদিনীপুরে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনদিনের জেলা সফরে ঝাড়গ্রাম –সহ নানা জায়গায় পরিদর্শন করবেন তিনি। আর একাধিক প্রকল্প এবং নিয়োগপত্র দেবেন তিনি। করবেন প্রশাসনিক বৈঠকও। এই নিয়ে আজ বিজেপির সর্বভারতীয় সহ–সভাপতি তথা মেদিনীপুরে সাংসদ দিলীপ ঘোষ খড়গপুর শহরের বারো ভাটিয়া এলাকায় চা চক্রে যোগ দিয়ে খোঁচা দেন।

ঠিক কী বলেছেন বিজেপি সাংসদ?‌ আজ, মঙ্গলবার মেদিনীপুরে মুখ্যমন্ত্রী সফরে আসছেন সে ব্যাপারে দিলীপ ঘোষ বলেন, ‘‌আমি এখানকার সাংসদ হিসেবে মুখ্যমন্ত্রীকে স্বাগত জানাচ্ছি। শুধু প্রতিশ্রুতি নয়, কাজ করে দেখান। অনেক প্রতিশ্রুতি শুনেছি। লোকে বলছে প্রতিশ্রুতি দিদি। উনি দু’‌চার মাস এলে রাস্তাগুলি ভালো হয়। খানাখন্দ বন্ধ করা হয়।’‌

সাংসদের সঙ্গে কী মুখ্যমন্ত্রীর সাক্ষাৎ হবে?‌ এই বিষয়ে সরকারি স্তর থেকে কেউ কোনও মন্তব্য করতে চাইছেন না। কারণ সূত্রের খবর, এখানের প্রশাসনিক সভা এবং খড়্গপুরেই সাইকেল কারখানা সম্পর্কে ঘোষণার ক্ষেত্রে আমন্ত্রণ করা হয়নি দিলীপ ঘোষকে। তবে হঠাৎ তাঁকে ডেকে নেওয়াও হতে পারে। আর তা যদি হয় তাহলে রাজ্য–রাজনীতিতে শোরগোল পড়ে যাবে।

উল্লেখ্য, আগামী বছর পঞ্চায়েত নির্বাচন। তিনদিনের জেলা সফরে জঙ্গলমহলের জন্য একাধিক প্রকল্পের ঘোষণা করবেন তিনি। বিভিন্ন ইস্যুতে বার্তা দেবেন দলের কর্মীদেরও। দুর্নীতি হোক বা কোনও অপ্রীতিকর ঘটনা, জড়িত থাকলে দলের কর্মীদেরও রেয়াত করা হবে না— এই বার্তা আগেই দিয়েছেন তিনি। পুলিশকেও নির্দেশ দিয়েছেন, রং বাছাই না করে পদক্ষেপ নিতে।

বন্ধ করুন