বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘‌ফালতু জটিলতায় পড়েন কেন ওনারা’‌, বাবুলের শপথ নিয়ে খোঁচা দিলীপের
বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ 
বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ 

‘‌ফালতু জটিলতায় পড়েন কেন ওনারা’‌, বাবুলের শপথ নিয়ে খোঁচা দিলীপের

  • এদিন তিনি আরও জানান, খড়গপুর শহরে ছিনতাইবাজের ঘটনা বেড়েই চলছে। পুলিশ সব জানে। পুলিশের উচিত মানুষের জীবনের নিরাপত্তা দেওয়া। আবার খড়গপুর শহরে ডঃ শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের আবক্ষ মূর্তি বসতে চলেছে এবং সেই মূর্তিটি এখন তৈরি হচ্ছে খড়গপুরের খরিদা মন্দিরতলা এলাকায়।

বাবুল সুপ্রিয় বিজেপির দু’‌বারের জয়ী সাংসদ ছিলেন। কিন্তু বিজেপি সংস্রব ত্যাগ করে তিনি এখন তৃণমূল কংগ্রেসের বিধায়ক। আর তাঁর শপথ নিয়ে জটিলতা তৈরি হয়েছিল রাজ্য–রাজনীতিতে। অবশেষে আজ, বুধবার বাবুল সুপ্রিয়র শপথ হচ্ছে। রাজ্যপাল জগদীপ ধনখড়ের নির্দেশ মতোই বিধানসভা ডেপুটি স্পিকার শপথবাক্য পাঠ করাবেন। আর এটা নিয়েই এবার খোঁচা দিলেন দিলীপ ঘোষ।

ঠিক কী বলেছেন বিজেপির সর্বভারতীয় সহ–সভাপতি?‌ আজ খড়গপুরে প্রাতঃভ্রমণে বেরিয়ে তিনি বলেন, ‘‌ফালতু জটিলতায় পড়েন কেন ওনারা। গভর্নর যাঁকে বলেছিলেন তিনি শপথগ্রহণ করাচ্ছেন, তাহলে এত নাটক করার কি ছিল। বাবুল সুপ্রিয়কে ডেপুটি স্পিকার শপথ পাঠ করাবেন।’‌ সুতরাং এই জটিলতা আসলে নাটক বলে তিনি মনে করেন।

এদিন তিনি আরও জানান, খড়গপুর শহরে ছিনতাইবাজের ঘটনা বেড়েই চলছে। পুলিশ সব জানে। পুলিশের উচিত মানুষের জীবনের নিরাপত্তা দেওয়া। আবার খড়গপুর শহরে ডঃ শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের আবক্ষ মূর্তি বসতে চলেছে এবং সেই মূর্তিটি এখন তৈরি হচ্ছে খড়গপুরের খরিদা মন্দিরতলা এলাকায়। এই মুহূর্তে সেটি দেখতে আজ সকালে পৌঁছন মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ।

রাজভবন পার্টি অফিসে পরিণত হয়েছে। এই অভিযোগ তৃণমূল কংগ্রেসের। কী বলবেন?‌ এই নিয়ে তিনি বলেন, ‘‌থানাগুলি টিএমসি’‌র পার্টি অফিস, এসপি অফিসকে জেলা পার্টি অফিস কারা তৈরি করেছে?‌ রাজ্যপালের কাছে খালি আমরা যাই না। সিপিআইএম যায়, কংগ্রেসও যায়। তৃণমূল কংগ্রেসের নেতারাও যান। এই বলতে যে, আমাদের আর টাইট দেবেন না। একটু ঢিলা দিন।’‌

বন্ধ করুন