বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Dilip Ghosh: ‘‌দিদি বলছেন মুখ খুলব….‌কাপড় খুলে যাবে আপনাদের’‌, বেলাগাম আক্রমণ দিলীপের
দিলীপ ঘোষ ও মমতা বন্দ্যোপাধ্যায়।

Dilip Ghosh: ‘‌দিদি বলছেন মুখ খুলব….‌কাপড় খুলে যাবে আপনাদের’‌, বেলাগাম আক্রমণ দিলীপের

  • দিলীপ ঘোষের এই মন্তব্যে রাজনৈতিক শালীনতা এবং শিষ্টাচার নিয়ে প্রশ্ন উঠে গিয়েছে। পার্থ এবং অর্পিতার নামে দুর্নীতির কেলেঙ্কারি প্রকাশ্যে এসেছে। কোটি কোটি টাকা দুটি ফ্ল্যাট থেকে পাওয়া গিয়েছে। তদন্ত করছে ইডি। পার্থ চট্টোপাধ্যায়কে ইতিমধ্যেই দল এবং মন্ত্রিসভা থেকে সরিয়ে দেওয়া হয়েছে। 

আগেও একাধিকবার বিভিন্ন রাজনৈতিক ইস্যুতে বিতর্কিত মন্তব্য করেছিলেন বিজেপি সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। শনিবার সেটা লাগাম ছাড়িয়ে গেল। স্কুল সার্ভিস দুর্নীতি নিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে আক্রমণ শানাতে গিয়ে বেলাগাম কুরুচিকর মন্তব্য করলেন দিলীপ ঘোষ গোয়ালতোড়ের সভা থেকে তা শুনেছেন মানুষজন।

ঠিক কী বলেছেন দিলীপ ঘোষ?‌ এদিন মেদিনীপুরের সাংসদ দুর্নীতির বিষয়ে শাসকদলকে আক্রমণ করতে গিয়ে বলেন, ‘‌ভাইপো বলছে ফাইল খুলে দেব, দিদি বলছে মুখ খুলব। আরে খোল তোরে ভাই। তার আগে তো কাপড় খুলে যাবে আপনাদের। কাঁচা বাঁশ তৈরি রাখুন, রাস্তায় জামাকাপড় খুলে সব টাকা উসুল করা হবে।’‌ এই মন্তব্য নিয়ে এখন আলোড়ন পড়ে গিয়েছে।

তারপর ঠিক কী ঘটল?‌ দিলীপ ঘোষ এখানেই থেমে থাকেননি। বিতর্কিত মন্তব্য অব্যাহতই রাখলেন। বিজেপি সর্বভারতীয় সহ–সভাপতি বলেন, ‘‌পিঠে তেল দিয়ে রাখো, কে কত টাকা দিয়েছেন কত মাখা জুগিয়েছেন সব লিখে রাখুন। রাস্তায় জামা কাপড় খুলে সব উসুল করবো। দৌড় করানো হবে। কালীঘাট থেকে ভবানীপুর পর্যন্ত। দৌড়াতে হবে, কাউকে ছাড়া হবে না। যা শুরু হয়েছে তাতে ধমকানো ভুলে যাও সাধারণ মানুষ বাড়ি থেকে বের করে গাছে বেঁধে জুতোপেটা করবে।’‌

উল্লেখ্য, দিলীপ ঘোষের এই মন্তব্যে রাজনৈতিক শালীনতা এবং শিষ্টাচার নিয়ে প্রশ্ন উঠে গিয়েছে। পার্থ এবং অর্পিতার নামে দুর্নীতির কেলেঙ্কারি প্রকাশ্যে এসেছে। কোটি কোটি টাকা দুটি ফ্ল্যাট থেকে পাওয়া গিয়েছে। তদন্ত করছে ইডি। পার্থ চট্টোপাধ্যায়কে ইতিমধ্যেই দল এবং মন্ত্রিসভা থেকে সরিয়ে দেওয়া হয়েছে। কিন্তু বিরোধীরা আক্রমণ শানিয়ে যাচ্ছেন। সেখানেই বেলাগাম আক্রমণ করে বিতর্কে জড়ালেন দিলীপ ঘোষ।

বন্ধ করুন