বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > BJP-তে শুধুই জাতপাতের রাজনীতি, উন্নয়নের বালাই নেই, তৃণমূলে যোগ দিয়েই আক্রমণ পঞ্চায়েত সদস্যদের
 বিজেপি (ছবি সৌজন্যে পিটিআই)
 বিজেপি (ছবি সৌজন্যে পিটিআই)

BJP-তে শুধুই জাতপাতের রাজনীতি, উন্নয়নের বালাই নেই, তৃণমূলে যোগ দিয়েই আক্রমণ পঞ্চায়েত সদস্যদের

রায়গঞ্জ ব্লকের বিজেপি পরিচালিত ৩ নং মহীপুর গ্রামপঞ্চায়েতের প্রধানের বিরুদ্ধে অনাস্থা আনে তৃণমূল। 

বিজেপিতে থেকে কোনও উন্নয়নের কাজ করা যাচ্ছে না। শুধুই জাতপাতের রাজনীতি হচ্ছে। মঙ্গলবার এমনই ভাষাতেই বিজেপিকে আক্রমণ করলেন সদ্য তৃণমূলে যোগদান করা পঞ্চায়েত সদস্য। এর আগেও রাজ্যের বিভিন্ন প্রান্তে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদানের পালা চলছেই।

মঙ্গলবার রায়গঞ্জ ব্লকের বিজেপি পরিচালিত ৩ নং মহীপুর গ্রামপঞ্চায়েতের প্রধানের বিরুদ্ধে অনাস্থা আনে তৃণমূল। বিজেপির উপপ্রধান সহ ৫ জন এবং জোটের ১ জন পঞ্চায়েত সদস্য তৃণমূলের পক্ষে ভোট দিয়ে বিজেপি বোর্ডের বিরুদ্ধে অনাস্থা পাশ করিয়ে নেয়। এর ফলে এখন ৩ নং মহীপুর গ্রামপঞ্চায়েতের ১৮ জন সদস্যের মধ্যে তৃণমূলের দাঁড়াল ১০ জন। অন্যদিকে জোট ১ এবং বিজেপির ৬ জন রয়েছেন। এরফলে মহীপুর গ্রামপঞ্চায়েতের বোর্ড দখল করা সহজ হয়ে গেল তৃণমূলের। দলত্যাগী বিজেপির উপ-প্রধান জানিয়েছেন, বিজেপিতে গোষ্ঠীদ্বন্দ্ব এবং অযোগ্য প্রধানের বিরুদ্ধেই অনাস্থা এনেছেন তাঁরা। গ্রামের উন্নয়ন ও পরিষেবা দেওয়ার লক্ষ্যে তৃণমূলে যোগ দিয়েছেন তাঁরা।

রায়গঞ্জ ব্লক তৃণমূল্ সভাপতি মানস ঘোষ জানিয়েছেন, বিধানসভা নির্বাচনে রাজ্যে তৃণমূল পুনরায় ক্ষমতায় আসার পর দলে দলে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করছেন। এর আগেও এই রায়গঞ্জেই বিজেপি শিবিরে ব্যাপক ভাঙন ধরেছিল। গত বিধানসভা ভোটে রায়গঞ্জ বিধানসভা আসনটি বিজেপির দখলে যায়। বিধানসভা ভোটের পর এই বিজেপি শিবিরে ভাঙন সাংগঠনিকভাবে তৃণমূলকে আরও শক্তিশালী করবে তা বলার অপেক্ষা রাখে না।

রাখে না।

বন্ধ করুন