বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > জলকষ্টের প্রতিবাদে আসানসোল পুরনিগমের সামনে বালতি বাজিয়ে প্রতিবাদ অগ্নিমিত্রার

জলকষ্টের প্রতিবাদে আসানসোল পুরনিগমের সামনে বালতি বাজিয়ে প্রতিবাদ অগ্নিমিত্রার

আসানসোল পুরনিগমের সামনে পুলিশকর্মীদের সঙ্গে বচসায় জড়ান অগ্নিমিত্রা। নিজস্ব ছবি

আসানসোল দক্ষিণের বিধায়ক অগ্নিমিত্রা পালের অভিযোগ, পৌরনিগমের এলাকায় পানীয় জলের সমস্যা রয়েছে। অনেক রাতে জল আসে। তাও জলের প্রেসার থাকছে না। এই অভিযোগ আগেও জানিয়েছিলাম।

আসানসোল পৌরনিগম এলাকায় জলকষ্টের প্রতিবাদে পৌরভার ফটকে বসে বালতি বাজিয়ে প্রতিবাদ জানালেন বিধায়ক অগ্নিমিত্রা পাল। অবিলম্বে সমস্যা সমাধানের দাবি তোলেন তিনি। অগ্নিমিত্রার কর্মসূচিকে কেন্দ্র করে এদিন আসানসোলে বিজেপি কর্মীদের উৎসাহ ছিল চোখে পড়ার মতো।

আসানসোল দক্ষিণের বিধায়ক অগ্নিমিত্রা পালের অভিযোগ, পৌরনিগমের এলাকায় পানীয় জলের সমস্যা রয়েছে। অনেক রাতে জল আসে। তাও জলের প্রেসার থাকছে না। এই অভিযোগ আগেও জানিয়েছিলাম। এখন মেয়রকে আবার জানাতে এসেছি। যতক্ষণ না কেউ আমাদের সাথে কথা বলছে আমরা ততক্ষণ বসে থাকব।

তিনি বলেন, বহু এলাকায় গভীর রাত ছাড়া জল আসেন না। সেখানকার মানুষ জল ভরতে গিয়ে অসুস্থ হয়ে পড়ছে। নির্বাচনের আগে ট্যাংকারে করে এই এলাকায় জল দেওয়া হত। ভোট মিটতে সেসব বন্ধ হয়ে গিয়েছে। সব ভোট কেনার ধান্দা।

নিজেদের দাবিদাওয়া নিয়ে এদিন আসানসোলের মেয়র অমরনাথ চট্টোপাধ্যাকে স্মারকলিপি দেন অগ্নিমিত্রা। এর পর সংবাদমাধ্যমকে তিনি জানান, ১ মাসের মধ্যে সমস্যা সমাধানের আশ্বাস দিয়েছেন মেয়র। নইলে আমরা আরও বড় আন্দোলনে নামব।

 

বন্ধ করুন