বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > আসানসোলে রাতের অন্ধকারে বুলডোজার দিয়ে ভাঙা হল বিজেপির পার্টি অফিস
বারাবনিতে বিজেপির পার্টি অফিসের ধ্বংসস্তূপ।
বারাবনিতে বিজেপির পার্টি অফিসের ধ্বংসস্তূপ।

আসানসোলে রাতের অন্ধকারে বুলডোজার দিয়ে ভাঙা হল বিজেপির পার্টি অফিস

  • বিজেপির দাবি, স্থানীয় তৃণমূল ব্লক সভাপতি অসিত সিংয়ের ভাই বিশ্বজিৎ সিং দাঁড়িয়ে থেকে পার্টি অফিস বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দিয়েছেন।

পশ্চিম বর্ধমানের বারাবনিতে বিজেপি পার্টি অফিস গুঁড়িয়ে দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। বছরের শেষ রাতে বারাবনিতে এই ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে। তৃণমূলের দাবি, স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে ওই পার্টি অফিস গুঁড়িয়ে দিয়েছে প্রশাসন। প্রশ্ন উঠছে তাহলে রাতের অন্ধকারে কেন?

বারাবনির গৌরান্ডিতে বিজেপির ওই পার্টি অফিস ঘিরে অশান্তি নতুন নয়। ২০১৯-এর মে মাসে পার্টি অফিসটি ভাঙচুরের অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। পরে মুকুল রায় ও  বাবুল সুপ্রিয় গিয়ে সেটি উদ্ধার করেন। বৃহস্পতিবার রাতে গুঁড়িয়ে দেওয় হয়েছে সেই পার্টি অফিসটি। 

বিজেপির দাবি, স্থানীয় তৃণমূল ব্লক সভাপতি অসিত সিংয়ের ভাই বিশ্বজিৎ সিং দাঁড়িয়ে থেকে পার্টি অফিস বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দিয়েছেন। পাকা পার্টি অফিসটি ধূলিস্মাৎ করে দিয়েছে তৃণমূল। 

পালটা তৃণমূলের দাবি, PWD-র জমি দখল করে তৈরি ওই পার্টি অফিসে দুষ্কৃতীরা জমায়েত করে বলে আগেই থানায় অভিযোগ জানিয়েছিলেন স্থানীয়রা। তবে এতদিন পুলিশ কোনও পদক্ষেপ করেনি। সম্ভবত প্রশাসনই বিজেপির পার্টি অফিস ভেঙে দিয়েছে। 

 

বন্ধ করুন