বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নন্দীগ্রামে BJP অফিসে ভাঙচুর, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
নন্দীগ্রামে ভাঙচুরের পর বিজেপি পার্টি অফিসে রামচন্দ্রে অর্ধদগ্ধ ছবি। (ছবি - টুইটার) (TWITTER)
নন্দীগ্রামে ভাঙচুরের পর বিজেপি পার্টি অফিসে রামচন্দ্রে অর্ধদগ্ধ ছবি। (ছবি - টুইটার) (TWITTER)

নন্দীগ্রামে BJP অফিসে ভাঙচুর, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

  • শুধু বিজেপির পার্টি অফিস নয়, বিজেপি কর্মীদের একাধিক বাড়ি ও দোকানে ভাঙচুর চালিয়ে লুঠপাট করা হয় বলে অভিযোগ। পুলিশ এলে পালায় দুষ্কৃতীরা।

বিধানসভা নির্বাচনে বিজেপির পরাজয়ের পরেই পূর্ব মেদিনীপুরের বিস্তীর্ণ এলাকায় ছড়িয়েছে হিংসা। আর ফলপ্রকাশের ঘণ্টাকয়েক পরেই আক্রমণ হল নন্দীগ্রাম বিজেপির পার্টি অফিসে। সোমবার পার্টিঅফিসটি ভাঙচুর করে তৃণমূলি দুষ্কৃতীরা আগুন ধরিয়ে দেয় বলে অভিযোগ। এমনকী বাদ যায়নি পার্টিঅফিসে থাকা রামচন্দ্রের ছবিটিও।

সোমবার পার্টি অফিসে গিয়ে দেখা যায়, ঘরের ভিতরে ভেঙে পড়ে রয়েছে দরজা। কাগজপত্র থেকে বিজেপির পতাকা সব পুড়ে ছাই হয়ে গিয়েছে। সেই ধোঁয়ায় শ্বাস নেওয়া মুশকিল ঘরের ভিতরে। ঘরের এক কোণে পড়ে রয়েছে ক্যারাম বোর্ডটি। আরেকদিকে পড়ে রয়েছে রামচন্দ্রের একটি অর্ধদগ্ধ ছবি। 

শুধু বিজেপির পার্টি অফিস নয়, বিজেপি কর্মীদের একাধিক বাড়ি ও দোকানে ভাঙচুর চালিয়ে লুঠপাট করা হয় বলে অভিযোগ। পুলিশ এলে পালায় দুষ্কৃতীরা। 

গত ডিসেম্বরে শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগদানের পর থেকেই উত্তেজনা ছড়ায় নন্দীগ্রামে। গতকালের ভোটগণনায় নন্দীগ্রাম থেকে শুভেন্দু জিতলেও বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে রাজ্যে ক্ষমতায় ফেরে তৃণমূল। তার পরই হলদিয়ায় গণনাকেন্দ্রের সামনে হামলা হয় শুভেন্দু অধিকারীর ওপরে। রাত পোহাতে না পোহাতে তছনছ হল বিজেপির পার্টি অফিস।

 

বন্ধ করুন