বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ইসলামপুরে বিজেপির পার্টি অফিসেই মন্ডল সভাপতিকে মারধরের অভিযোগ দলের কর্মীদের বিরুদ্ধে

ইসলামপুরে বিজেপির পার্টি অফিসেই মন্ডল সভাপতিকে মারধরের অভিযোগ দলের কর্মীদের বিরুদ্ধে

বিজেপির মন্ডল সভাপতিকে মারধরের অভিযোগ। ছবিটি প্রতীকী। (HT_PRINT)

বিজেপির মন্ডল সভাপতিকে মারধরের অভিযোগ উঠেছে। এই ঘটনায় বেশ কয়েকজন বিজেপি কর্মীর বিরুদ্ধে তিনি মারধরের অভিযোগ দায়ের করেছেন ইসলামপুর থানায়।

কলকাতা পুরভোটকে কেন্দ্র করে রবিবার বিভিন্ন ওয়ার্ডে অশান্তির ছবি ধরা পড়েছে। আর তার আগেই শনিবার রাতে উত্তপ্ত হয়ে উঠল উত্তর দিনাজপুরের ইসলামপুর। ফের প্রকাশ্যে এল বিজেপির গোষ্ঠী কোন্দল। উত্তর দিনাজপুরে ইসলামপুরে বিজেপির পার্টি অফিসেই চলল মারপিট। বিজেপির মন্ডল সভাপতিকে মারধরের অভিযোগ উঠেছে। এই ঘটনায় বেশ কয়েকজন বিজেপি কর্মীর বিরুদ্ধে তিনি মারধরের অভিযোগ দায়ের করেছেন ইসলামপুর থানায়। পাশাপাশি, বিজেপির জেলা সভাপতি বিষয়টি খতিয়ে দেখে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন।

বিজেপির ইসলামপুর টাউন মণ্ডল সভাপতি সন্দীপ ভট্টাচার্যের অভিযোগ, শনিবার রাতে তিনি শিবানীডাঙ্গাপাড়ার বিজিপি অফিসে যান। সেখানে যাওয়ার পরেই কোনও কারণ ছাড়াই বিজেপি কর্মী সৌমেন ঘোষ তাকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করতে থাকে। ঘটনায় বিজেপি নেতা প্রতিবাদ জানালে তাকে মারধর করা হয় বলে অভিযোগ। এমনকি তাকে লোহার রড দিয়েও মারধর করা হয় বলে অভিযোগ।

বিজেপি নেতার অভিযোগ, সৌমেন ঘোষ ছাড়া আরও বেশ কয়েকজন বিজেপি কর্মী তার ওপর চড়াও হয়। এই ঘটনার পরে বিজেপির অন্যান্য কর্মীরা সেখানে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এদিকে, ঘটনার পরেই তিনি ইসলামপুর থানায় গিয়ে ওই সমস্ত বিজেপি কর্মীদের বিরুদ্ধে মারধরের অভিযোগ দায়ের করেছেন। যদিও ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। তবে থানায় জানানোর পাশাপাশি জেলার বিজেপি নেতৃত্বের কাছেও তিনি এ নিয়ে অভিযোগ জানিয়েছেন। এ বিষয়ে বিজেপি জেলা সভাপতি বাসুদেব সরকার সমস্ত বিষয় খতিয়ে দেখার পর উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে বলে আশ্বাস দিয়েছেন।

প্রসঙ্গত, এমনিতেই বহু বিজেপি নেতা দল ছেড়ে তৃণমূলে যোগ দিচ্ছেন সেখানে দলের ভেতরের দ্বন্দ্ব প্রকাশ্যে আসায় অস্বস্তিতে পড়েছে বিজেপি।

বাংলার মুখ খবর

Latest News

পশ্চিমবঙ্গ জয়েন্টের কাউন্সিলিং-এর রেজিস্ট্রেশনের সময়সীমা বাড়ল, শেষ তারিখ কবে? রাসেলের বলে দু'টুকরো ট্র্যাভিস হেডের ব্যাট, ঝড় তুলে বদলা নিলেন অজি তারকা- Video বাংলায় এল শহিদ ব্রিজেশের কফিনবন্দি দেহ! মা বলছেন, 'আরও এক পুত্র থাকলেও…' এক রাতের ভাড়া ২ লক্ষ ৮০ হাজার টাকা! সোহিনী-শোভনের বিয়ের ভেন্যু ঘুরে দেখুন ট্রাম্পকে হত্যার ছক ছিল ইরানের! গুলি চালনার কিছু দিন আগেই খবর পান US গোয়েন্দারা মাদক খাইয়ে পরিচারিকাকে ধর্ষণ করতেন আরমান? সবই জানতেন পায়েল! ভাইরাল FIR কপি কর্মস্থলে যখন শ্লীলতাহানি করা হয়…'নিয়োগকর্তা' রাজ্যপালকে নিশানা করলেন কল্যাণ T20 ক্যাপ্টেন্সির দৌড়ে ২ কেউকেটার ভোট সূর্যর দিকে, তাই কোণঠাসা হার্দিক- রিপোর্ট 6 ওভার শেষে England Women-র স্কোর 40/2 হাতে কাজ ছিল না,আত্মহত্যা করতে চান ক্যাটরিনার শ্বশুর! বাবার কষ্টে চোখ ভিজল ভিকির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.