বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সোমবার একদিনের সফরে শিলিগুড়ি আসছেন জে পি নাড্ডা, পুজো দেবেন কালীবাড়িতে
বিজেপি–র সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। ছবি সৌজন্য : এএনআই
বিজেপি–র সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। ছবি সৌজন্য : এএনআই

সোমবার একদিনের সফরে শিলিগুড়ি আসছেন জে পি নাড্ডা, পুজো দেবেন কালীবাড়িতে

  • সোমবার দলীয় নেতা ও বিভিন্ন সামাজিক গোষ্ঠীর প্রতিনিধিদের সঙ্গে একাধিক বৈঠকে বসবেন বিজেপি–র প্রধান মুখপাত্র অনীল বালুনি ও সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা।

বেশ কয়েকটি অনুষ্ঠানে যোগ দিতে কাল, সোমবার শিলিগুড়িতে একদিনের সফরে আসছেন বিজেপি–র সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা।

পরের বছরের প্রথমার্ধেই পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচন। আর তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ১০ বছরের শাসনকালের অবসান ঘটাতে বদ্ধপরিকর বিজেপি। রাজনীতির ময়দানে তৃণমূলকে এক টুকরো জমি ছাড়তেও নারাজ গেরুয়া শিবির। ২০১৯–এর লোকসভা নির্বাচনে তৃণমূলের থেকে বেশ কয়েকটি আসন ছিনিয়ে নিয়ে সেটা প্রমাণও করেছে বিজেপি।

এবার বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে শিলিগুড়ির সংগঠন আরও শক্তিশালী করতে সোমবার দলীয় নেতা ও বিভিন্ন সামাজিক গোষ্ঠীর প্রতিনিধিদের সঙ্গে একাধিক বৈঠকে বসবেন বিজেপি–র প্রধান মুখপাত্র অনীল বালুনি ও সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা।

জানা গিয়েছে, এদিন শিলিগুড়ি কালীবাড়িতে পুজো দেবেন নাড্ডা। কোচবিহারের রাজবংশী নেতা তথা সমাজ সংস্কারক পঞ্চানন বর্মাকে শ্রদ্ধাও জানাবেন তিনি। এর পরেই সাংবাদিক বৈঠকে বসবেন বিজেপি–র সর্বভারতীয় সভাপতি।

গত লোকসভা নির্বাচনে উত্তরবঙ্গে সবচেয়ে ভাল ফল করে বিজেপি। তার মধ্যে শিলিগুড়ি লোকসভা কেন্দ্রে বিজেপি–র ভোটের ফলাফল ছিল অন্যতম উল্লেখযোগ্য। এবং এটি বর্তমান পরিস্থিতিতেও গেরুয়া শিবিরের শক্ত ঘাঁটি হিসেবে পরিচিত।

বন্ধ করুন