বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > রামের পুজো করায় বিজেপি কর্মীর বাড়িতে হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

রামের পুজো করায় বিজেপি কর্মীর বাড়িতে হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

  • ঘটনার জেরে বলাইবাবু অসুস্থ হয়ে পড়েন বলে জানান তাঁর ছেলে সুব্রত। পরে অশোকনগর থানায় অভিযোগ দায়ের হয়।

বাড়িতে রামপুজো করায় এক বিজেপি নেতার বাড়িতে হামলা চালানোর অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ঘটনা উত্তর ২৪ পরগনার অশোকগনরের ১০ নম্বর ওয়ার্ডের। বুধবার রাতে বলাই বসু নামে ওই বিজেপি কর্মীর বাড়িতে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা ব্যাপক ভাঙচুর চালায় বলে অভিযোগ। রামপুজোর জায়গায় ভেঙে চুরমার করে দেয় দুষ্কৃতীরা। 

স্থানীয় বিজেপি নেতৃত্ব জানিয়েছে, গত বুধবার অযোধ্যায় রামমন্দিরের শিলান্যাসের দিন বাড়িতে রামপুজোর আয়োজন করেছিলেন বিজেপি কর্মী বলাই বসু। রাতে তাঁর বাড়ি ঘিরে ফেলে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। ব্যাপক ভাঙচুর চালানো হয় বাড়িতে। ভাঙচুর করা হয় চেয়ার টেবিল। বাড়ির সামনে লাগানো বিজেপির পতাকা খুলে ফেলে তারা। তাঁকে হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। 

ঘটনার জেরে বলাইবাবু অসুস্থ হয়ে পড়েন বলে জানান তাঁর ছেলে সুব্রত। পরে অশোকনগর থানায় অভিযোগ দায়ের হয়। যদিও এখনও পর্যন্ত কেউ আটক হননি। 

ঘটনার কথা শুনে অশোকনগরের তৃণমূল বিধায়ক ধীমান রায় বলেন, ‘এই ঘটনাকে তৃণমূল সমর্থন করে না। যারা একাজ করেছে তাদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ করা হবে।’ ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার সন্ধ্যায় অশোকনগরে মিছিল করে বিজেপি। অভিযুক্তদের গ্রেফতারির দাবিতে সরব হয়েছে স্থানীয় বিজেপি নেতৃত্ব। 

 

বন্ধ করুন