বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > BJP নেতার মেয়েকে তৃণমূল সমর্থকের ‘কুপ্রস্তাব’, সংঘর্ষে উত্তপ্ত গাইঘাটার ফুলসরা
শনিবার সকালে গ্রামের রাস্তায় পড়ে রয়েছে ভাঙা ইট-টালি
শনিবার সকালে গ্রামের রাস্তায় পড়ে রয়েছে ভাঙা ইট-টালি

BJP নেতার মেয়েকে তৃণমূল সমর্থকের ‘কুপ্রস্তাব’, সংঘর্ষে উত্তপ্ত গাইঘাটার ফুলসরা

  • ঘটনার খবর পেয়ে রাতেই সেখানে টহলদারি শুরু করে পুলিশ। তার পর পরিস্থিতি কিছুটা শান্ত হয়। স্থানীয়রা জানিয়েছেন, সকালেও সেখানে পড়ে ছিল বোমা।

গ্রাম্য বিবাদকে কেন্দ্র করে রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানা এলাকার ফুলসরা গ্রাম পঞ্চায়েত। শুক্রবার রাতে সেখানে বিজেপি ও তৃণমূলের মধ্যে ব্যাপক বোমাবাজি হয়। বোমাবাজিতে আহত হয়েছেন ৬ জন। 

স্থানীয়দের দাবি, সম্প্রতি ফুলসরা গ্রাম পঞ্চায়েতের পাড়ুইপাড়া এলাকার এক বিজেপি সমর্থকের মেয়েকে ‘কুপ্রস্তাব’ দেন এক তৃণমূল সমর্থক। তাই নিয়েই প্রাথমিক ভাবে বিবাদ বাঁধে দুপক্ষের। শুক্রবার রাতে পরিস্থিতি চরম আকার নেয়। প্রথমে ধারাল অস্ত্র নিয়ে একে অপরের ওপরে ঝাঁপিয়ে পড়ে। রাত বাড়লে উত্তেজনা আরও বাড়ে। শুরু হয় বোমাবাজি। বোমার আঘাতে আহত হন ৬ জন। তাদের বনগাঁ মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

ঘটনার খবর পেয়ে রাতেই সেখানে টহলদারি শুরু করে পুলিশ। তার পর পরিস্থিতি কিছুটা শান্ত হয়। স্থানীয়রা জানিয়েছেন, সকালেও সেখানে পড়ে ছিল বোমা। 

বনগাঁ দক্ষিণ কেন্দ্রের তৃণমূল বিধায়ক সুজিত বিশ্বাস সংঘর্ষের জন্য বিজেপিকে দায়ী করেছেন। তাঁর দাবি, রাজনৈতিক হিংসায় বিশ্বাস করে না তৃণমূল। বিজেপির পালটা দাবি, হামলা চালিয়েছে তৃণমূলই। গাইঘাটা থানার তরফে জানানো হয়েছে, গ্রাম্য বিবাদকে কেন্দ্র করে সংঘর্ষ। এতে রাজনীতির তেমন যোগ নেই। ঘটনায় এখনো কোনও অভিযোগ দায়ের হয়নি। 

 

বন্ধ করুন