বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > লোকসভা ভোটে ৩ আসন পাবে BJP, 'শূন্যে' ঠেকবেন শুভেন্দু, ভাইরাল ‘সৌমিত্রের’ অডিয়ো
সৌমিত্র খাঁ। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক @saumitrakhanOfficial)
সৌমিত্র খাঁ। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক @saumitrakhanOfficial)

লোকসভা ভোটে ৩ আসন পাবে BJP, 'শূন্যে' ঠেকবেন শুভেন্দু, ভাইরাল ‘সৌমিত্রের’ অডিয়ো

  • সেই অডিয়োয় শুভেন্দু এবং প্রাক্তন বিজেপি সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে বিষোদগার করতেও শোনা গিয়েছে।

আগামী লোকসভা নির্বাচনে মাত্র তিনটি আসনে জিতবে বিজেপি। পূর্ব মেদিনীপুরে থেকে একটি আসনও দিতে পারবেন না শুভেন্দু অধিকারী। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের ডেপুটি নিশীথ প্রামাণিক তো হারবেন ৫০,০০০ ভোটে। একটি ভাইরাল অডিয়ো ক্লিপে (সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) দাবি করলেন এক ব্যক্তি। একাংশের দাবি, ওই ব্যক্তি আসলে বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ।

ভাইরাল অডিয়ো ক্লিপে (সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) দু'জন ব্যক্তির কথোপকথন শোনা গিয়েছে। এক ব্যক্তি নিজেকে বিজেপি নেতা হিসেবে দাবি করেছেন। অপরপ্রান্তে যিনি ছিলেন, তিনি বাঁকুড়ার বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র বলে দাবি করা হয়েছে। অডিয়ো ক্লিপে সৌমিত্রকে (সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) বলতে শোনা গিয়েছে, ২০২৪ সালের লোকসভা নির্বাচনে তিনটি আসন পাবে বিজেপি। দার্জিলিং এবং উত্তরবঙ্গের দুটি আসন নিশ্চিত গেরুয়া শিবিরের। যে বিজেপি ২০১৯ সালে ১৮ টি আসন পেয়েছিল। বরং ৩৯ টি আসনে জিতবে তৃণমূল কংগ্রেস।

শুধু তাই নয়, এমনকী বিষ্ণপুরের জয় আসবে কিনা, তা নিয়ে ধন্দে আছেন সৌমিত্র (সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা)। আপাতত শুধুমাত্র নিজের লোকসভা এলাকায় থাকবেন। পাশাপাশি বাংলা থেকে যে চারজনকে কেন্দ্রীয় মন্ত্রী করা হয়েছে, তাঁদের মধ্যে শুধুমাত্র শান্তনু ঠাকুর ‘কাজের’। বাংলায় হিন্দুদের মধ্যে ভাগ করছে বিজেপি। নিশীথের নাম উল্লেখ করে সৌমিত্র (সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) দাবি করেন, হেরে যাবেন কোচবিহারের সাংসদ। তিনি মন্ত্রী হওয়ায় বিজেপির লোকজনের কোনও লাভ হবে না। বাঁকুড়ার সাংসদ সুভাষ সরকারের ক্ষেত্রেও একই কথা প্রয়োজ্য।

সেই অডিয়োয় শুভেন্দু এবং প্রাক্তন বিজেপি সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে বিষোদগার করতেও শোনা গিয়েছে। সৌমিত্রকে (সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) বলতে শোনা গিয়েছে, শুভেন্দু নিজের জেলা পূর্ব মেদিনীপুরেও একটি আসন জিতবে না বিজেপি। পাশাপাশি নিজের বুথে হেরে গিয়েছেন দিলীপ। নিজের পঞ্চায়েতে হেরে গিয়েছেন। নিজের এলাকায় একটি মাত্র আসনে জিতেছেন।

বন্ধ করুন