বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মণীশ শুক্লর বাড়ুিতে দিলীপ ঘোষ, শুক্রবার বারাকপুরে বিজেপির মিছিল
বৃহস্পতিবার বিকেলে খড়দায় মণীশ শুক্লর বাড়িতে দিলীপ ঘোষ
বৃহস্পতিবার বিকেলে খড়দায় মণীশ শুক্লর বাড়িতে দিলীপ ঘোষ

মণীশ শুক্লর বাড়ুিতে দিলীপ ঘোষ, শুক্রবার বারাকপুরে বিজেপির মিছিল

  • নিহত বিজেপি নেতার ২ শিশুকন্যা রয়েছে। রয়েছেন বাবা ও মা। মাত্র ৩৯ বছর বয়সী ছেলেকে হারিয়ে শোকে মূহ্যমান তাঁরা। এদিন তাঁদের সহমর্মিতা জানাতে বিকেলে খড়দায় মণীশের বাড়িতে যান দিলীপ ঘোষ।

প্রয়াত বিজেপি নেতা মণীশ শুক্লর বাড়িতে তাঁর পরিজনদের সহমর্মিতা জানাতে গেলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। বৃহস্পতিবার বিকেলে খড়দায় মণীশের বাড়ি যান দিলীপবাবু। কথা বলেন মণীশের মা-বাবা ও স্ত্রীয়ের সঙ্গে। এদিন দিলীপবাবুর সঙ্গে ছিলেন স্থানীয় বিজেপি সাংসদ অর্জুন সিং ও কোচবিহারের বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিক। 

গত রবিবার সন্ধ্যায় টিটাগড় থানার কাছে বিজেপি পার্টি অফিসের সামনে খুন হন বিজেপি নেতা মণীশ শুক্ল। মোটরসাইকেল আরোহী দুষ্কৃতীরা তাঁকে গুলিতে ঝাঁঝরা করে দেয়। এর পরই রাজ্য রাজনীতিতে তোলপাড় শুরু হয়। চাপের মুখে ঘটনার তদন্তভার CID-কে দেয় নবান্ন। 

নিহত বিজেপি নেতার ২ শিশুকন্যা রয়েছে। রয়েছেন বাবা ও মা। মাত্র ৩৯ বছর বয়সী ছেলেকে হারিয়ে শোকে মূহ্যমান তাঁরা। এদিন তাঁদের সহমর্মিতা জানাতে বিকেলে খড়দায় মণীশের বাড়িতে যান দিলীপ ঘোষ। বেশ কিছু্ক্ষণ পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন। 

বিজেপির তরফে জানানো হয়েছে, শুক্রবার মণীশের স্মৃতিতে পদযাত্রার আয়োজন করবে তারা। বারাকপুর স্টেশন থেকে টিটাগড় পর্যন্ত যাবে সেই মিছিল। 

 

বন্ধ করুন