বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > মহিলাদের গায়ে হাত দিলে চামড়া ছাড়িয়ে নেব: অগ্নিমিত্রা পাল
মঙ্গলবার গাইঘাটায় অগ্নিমিত্রা পাল
মঙ্গলবার গাইঘাটায় অগ্নিমিত্রা পাল

মহিলাদের গায়ে হাত দিলে চামড়া ছাড়িয়ে নেব: অগ্নিমিত্রা পাল

  • নির্যাতিতাকে পাশে দাঁড় করিয়ে অগ্নিমিত্রা বলেন, ‘এবার থেকে কেউ কোনও মহিলার গায়ে হাত তুললে তার চামড়া ছাড়িয়ে নেব। নির্যাতিতা যে দলেরই সদস্য হোন না কেন, ছেড়ে কথা বলবে না বিজেপি মহিলা মোর্চা।’

পশ্চিমবঙ্গে যে কোনও মহিলার গায়ে হাত পড়লে চামড়া ছাড়িয়ে নেবে বিজেপি মহিলা মোর্চা। ঠিক এই ভাষাতেই নারী নির্যাতনকারীদের আক্রমণ করলেন সংগঠনের সভানেত্রী অগ্নিমিত্রা পাল। মঙ্গলবার গাইঘাটার বকচরায় নিগ্রীহিত মহিলার সঙ্গে দেখা করে একথা বলেন তিনি। 

গত শুক্রবার তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠা গাইঘাটার ফুলসরা গ্রাম পঞ্চায়েতের বকচরা এলাকা। বিজেপির অভিযোগ, তাঁদের এক কর্মীর মেয়েকে ‘কুপ্রস্তাব’ দেন এক তৃণমূল কর্মী। তা থেকেই সংঘর্ষের সূত্রপাত। সংঘর্ষে ২ পক্ষের অন্তত ৬ জন আহত হয়েছেন বলে অভিযোগ। মঙ্গলবার আক্রান্ত তরুণীর সঙ্গে দেখা করতে বকচরা যান অগ্নিমিত্রা পাল। 

নির্যাতিতাকে পাশে দাঁড় করিয়ে অগ্নিমিত্রা বলেন, ‘এবার থেকে কেউ কোনও মহিলার গায়ে হাত তুললে তার চামড়া ছাড়িয়ে নেব। নির্যাতিতা যে দলেরই সদস্য হোন না কেন, ছেড়ে কথা বলবে না বিজেপি মহিলা মোর্চা।’

দলের মহিলা মোর্চার সভানেত্রীর দায়িত্ব পাওয়ার পর থেকেই গোটা রাজ্য কাঁপিয়ে দিচ্ছেন অগ্নিমিত্রা পাল। প্রায় রোজই কোনও না কোনও কর্মসূচি থেকে শাসকদল তৃণমূলের উদ্দেশ্যে আক্রমণ শানাচ্ছেন তিনি। এবার গাইঘাটায় গিয়ে নির্যাতিতার পাশে থাকার আশ্বাস দিলেন বিজেপির এই মহিলা নেত্রী।

বন্ধ করুন