বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিপুল জয় পাবে বিজেপি, অনুব্রতকে পাশে নিয়ে ফের 'বেফাঁস' মুকুল, অস্বস্তি জোড়াফুলে
মুকুল রায় (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)
মুকুল রায় (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)

বিপুল জয় পাবে বিজেপি, অনুব্রতকে পাশে নিয়ে ফের 'বেফাঁস' মুকুল, অস্বস্তি জোড়াফুলে

  • প্রশ্ন উঠছে ছেড়ে আসা দলকে কী এখনও ভুলতে পারছেন না মুকুল রায়?

বেশ হাসি হাসি মুখে সাংবাদিকদের সামনে এসেছিলেন মুকুল রায়। পাশে তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। শান্তিনিকেতনে গিয়েছিলেন মুকুল রায়। আর তাঁকেই সঙ্গ দিয়েছিলেন অনুব্রত। কথা হচ্ছিল পুর নির্বাচন নিয়ে। আর সেখানেই ফের বেফাঁস বলে ফেললেন মুকুল। সাংবাদিকদের সামনে বললেন, এই পুরনির্বাচনে  সারা পশ্চিমবাংলায় বিপুলভাবে ভারতীয় জনতা পার্টি জয়ী হবে। এদিকে একথা শুনে কার্যত অস্বস্তির পাহাড়ে চেপে বসেছেন পাশে দাঁড়ানো তৃণমূল নেতৃত্ব। কেউ একজন ভুলও ধরিয়ে দিয়েছিলেন। আর তারপরেও মুকুল রায়ের দাবি, তৃণমূল তো বটেই। ভারতীয় জনতা পার্টি মানেই তৃণমূল। এদিকে মুকুল রায়ের মুখে একথা শুনে অনেকেরই তখন কার্যত ভিড়মি খাওয়ার জোগাড়। দ্রুত পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করেন তাঁরা। তবে নেতৃত্বের একাংশ ঘনিষ্ঠমহলে দাবি করেছেন শারীরিক অসুস্থতার জন্য তিনি এই কথা বলে ফেলেছেন। 

প্রশ্ন উঠছে ছেড়ে আসা দলকে কী এখনও ভুলতে পারছেন না মুকুল রায়? তবে খাতায় কলমে যে তিনি বিজেপিতেই রয়েছেন সেটাও শুক্রবারই বিধানসভার স্পিকারের কাছে কার্যত দাবি করেছেন তিনি। এর সঙ্গেই শান্তিনিকেতনের মাটিতে দাঁড়িয়ে পুরভোটে বিজেপির জয়ের কথাও দাবি করলেন তিনি। তবে এর আগেও তৃণমূলে আসার পরে গত ৬ অগস্ট তিনি কৃষ্ণনগরে গিয়ে বার বার বলেছিলেন বিজেপির জয় ও তৃণমূলের পরাজয়ের কথা।সেবারও ভুল ধরিয়ে দিয়েছিলেন অন্যান্য নেতৃত্ব। কিন্তু তারপরেও লাগাম টানেননি তিনি। ফের তাঁর সেই একই ভুল অস্বস্তিতে ফেলল জোড়াফুলকে। 

 

 

 

বন্ধ করুন