বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘‌জয় শ্রীরাম’‌ না বলায় কিশোরের গায়ে গরম জল ঢালার অভিযোগ BJP কর্মীর বিরুদ্ধে
‘‌জয় শ্রীরাম’‌ না বলায় কিশোরের গায়ে গরম জল ঢালার অভিযোগ BJP কর্মীর বিরুদ্ধে। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
‘‌জয় শ্রীরাম’‌ না বলায় কিশোরের গায়ে গরম জল ঢালার অভিযোগ BJP কর্মীর বিরুদ্ধে। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

‘‌জয় শ্রীরাম’‌ না বলায় কিশোরের গায়ে গরম জল ঢালার অভিযোগ BJP কর্মীর বিরুদ্ধে

  • নদিয়ার শান্তিপুরের ফুলিয়া পাড়ার এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে এলাকায়।

ভোটের আবহে ‘‌জয় শ্রীরাম’‌ ধ্বনি ঘিরে উত্তপ্ত হয়ে উঠল শান্তিপুর। ‘জয় শ্রীরাম’ ধ্বনি না দেওয়ায় এক কিশোরকে বেধড়ক মারধর করার অভিযোগ উঠল বিজেপি কর্মীর বিরুদ্ধে। শুধু তাই নয়, ওই বিজেপি কর্মীর বিরুদ্ধে আরও অভিযোগ, মারধরের পর কিশোরের গায়ে গরম জল ঢেলে দেন তিনি। এই ঘটনায় অভিযোগ উঠেছে বিজেপি কর্মী মহাদেব প্রামাণিকের বিরুদ্ধে। ঘটনার পরেই এলাকা ছেড়ে পালিয়ে যায় অভিযুক্ত।

সোমবার নদিয়ার শান্তিপুরের ফুলিয়া পাড়ার এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে এলাকায়।গুরুতর জখম অবস্থায় নাবালককে প্রথমে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে ভরতি করা হয়। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে নাবালককে কল্যাণী জেএনএম হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

অভিযুক্ত বিজেপি কর্মীকে গ্রেফতারের দাবিতে ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করেন স্থানীয়দের একাংশ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় শান্তিপুর থানার পুলিশ। পরে পুলিশি আশ্বাসে অবরোধ তুলে নেন অবরোধকারীরা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই নাবালকের মা মৃত। তাঁর বাবা মানসিক ভারসাম্যহীন। অভিযোগ, নাবালককে দেখে ‘জয় শ্রীরাম’ বলতে বলেন ওই এলাকারই চায়ের দোকানের মালিক মহাদেব প্রামাণিক। যিনি এলাকায় বিজেপি কর্মী হিসেবে পরিচিত। ‘জয় শ্রীরাম’ ধ্বনি না দেওয়ায় রেগে যান ওই ব্যক্তি। এরপরই ৯ বছরের ওই কিশোর বাড়িতে ছুটে পালিয়ে যায়। অভিযোগ, তার পিছনে ধাওয়া করে তার বাড়িতে চলে আসে মহাদেব। তারপর তাকে বেধড়ক মারধর করে। এখানেই থেমে থাকেননি। এরপর বাড়ি থেকে ওই কিশোরকে টেনে হিঁচড়ে বার করে তার চায়ের দোকানে নিয়ে যান অভিযুক্ত। সেখানে নিয়ে গিয়ে ওই কিশোরের গায়ে গরম জল ঢেলে দেন বলে অভিযোগ।

গুরুতর আহত অবস্থায় ওই কিশোরকে উদ্ধার করেন স্থানীয়রা। তারাই তাঁকে হাসপাতালে নিয়ে যান। চাঞ্চল্যকর এই ঘটনা জানাজানি হতেই এলাকা ছেড়ে পালিয়ে যায় অভিযুক্ত মহাদেব।

বন্ধ করুন