বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > শিশুকন্যাকে যৌন নির্যাতনের অভিযোগ বিজেপি কর্মীর বিরুদ্ধে, গ্রেফতার
শিশুকন্যাকে যৌন নির্যাতনের অভিযোগ বিজেপি কর্মীর বিরুদ্ধে, ধৃত অভিযুক্ত: ‌ছবিটি প্রতীকী (‌সৌজন্য ফেসবুক)‌
শিশুকন্যাকে যৌন নির্যাতনের অভিযোগ বিজেপি কর্মীর বিরুদ্ধে, ধৃত অভিযুক্ত: ‌ছবিটি প্রতীকী (‌সৌজন্য ফেসবুক)‌

শিশুকন্যাকে যৌন নির্যাতনের অভিযোগ বিজেপি কর্মীর বিরুদ্ধে, গ্রেফতার

  • অভিযুক্ত যুবক শিশুকন্যাকে তার বাড়িতে ডেকে পাঠায়। তারপরেই শিশুকন্যাকে যৌন নির্যাতন করে বলে অভিযোগ উঠেছে ওই বিজেপি কর্মীর বিরুদ্ধে।

শিশুকন্যাকে যৌন নির্যাতনের অভিযোগ উঠল বিজেপি কর্মীর বিরুদ্ধে। সোমবার চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে পুরুলিয়ায়। সাড়ে তিন বছরের শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে অভিযুক্ত বিজেপি কর্মীকে গ্রেফতার করেছে আদ্রা থানার পুলিশ।

মঙ্গলবার অভিযুক্তকে রঘুনাথপুর আদালতে তোলা হলে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক। একইসঙ্গে আদালতে গোপন জবানবন্দি দেয় শিশুটি। পাশাপাশি শিশুটির মেডিকেল পরীক্ষাও করানো হয়।

ঘটনা ঘিরে এলাকায় রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে। এই ঘটনায় বিজেপিকে কটাক্ষ করতে ছাড়েনি তৃণমূল। পুরুলিয়া জেলার তৃণমূলের সাধারণ সম্পাদক বলেন, ‘‌বিজেপি দলটা যে কেমন, এই ঘটনায় আরও একবার প্রমাণ হয়ে গেল। অভিযুক্ত বিজেপি কর্মীর উপযুক্ত শাস্তি চাই।’‌ অবশ্য এই ঘটনায় মুখে কুলুপ এঁটেছে পুরুলিয়া জেলা বিজেপি। দলের জেলা সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তী বলেন, ‘‌বিষয়টি আমার জানা নেই, খোঁজ নিয়ে দেখছি।’‌

পুলিশ জানিয়েছে, সোমবার শিশুটির পরিবারের অভিযোগের ভিত্তিতে রাতেই গ্রেফতার করা হয় অভিযুক্তকে। অভিযুক্তের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, ওই বিজেপি কর্মী দলের আইটি ছেলের কাজকর্ম দেখাশোনা করত। তবে তার পরিবারের তরফে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, নির্যাতিতা শিশুটির প্রতিবেশী ওই অভিযুক্ত যুবক। দুই পরিবারের মধ্যে সুসম্পর্কের ফলে একে অন্যের বাড়িতে যাতায়াত ছিল। অভিযোগ উঠেছে, সেই সুযোগে গত তিনদিন আগে অভিযুক্ত যুবক শিশুকন্যাকে তার বাড়িতে ডেকে পাঠায়। তারপরেই শিশুকন্যাকে যৌন নির্যাতন করে বলে অভিযোগ উঠেছে ওই বিজেপি কর্মীর বিরুদ্ধে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

বন্ধ করুন