বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ছেলে বিজেপি করায় করোনা টিকা 'পেলেন না' ৮০ বছরের ব্যক্তি, জুটল 'গালিগালাজ'
ছেলে বিজেপি করায় করোনা টিকা 'পেলেন না' ৮০ বছরের ব্যক্তি, জুটল 'গালিগালাজ'। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
ছেলে বিজেপি করায় করোনা টিকা 'পেলেন না' ৮০ বছরের ব্যক্তি, জুটল 'গালিগালাজ'। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

ছেলে বিজেপি করায় করোনা টিকা 'পেলেন না' ৮০ বছরের ব্যক্তি, জুটল 'গালিগালাজ'

পঞ্চায়েতের উপ-প্রধান জানান, এই ধরনের ঘটনা আদৌ কাম্য নয়। এই রকম ঘটনা ঘটেছে কিনা, খোঁজ নিয়ে দেখবেন।

‌ছেলে সক্রিয় বিজেপি কর্মী। তাই তাঁর বৃদ্ধ বাবাকে ভ্যাকসিন না দিয়েই ফেরত পাঠিয়ে দেওয়ার অভিযোগ উঠল পঞ্চায়েতের বিরুদ্ধে। ইতিমধ্যে গোটা ঘটনাকে কেন্দ্র করে তৃণমূল–বিজেপি দুই পক্ষের মধ্যে রাজনৈতিক চাপানউতোর শুরু হয়ে গিয়েছে। তবে ঘটনাটি প্রকাশ্যে আসতেই বৃদ্ধ ব্যক্তির জন্য দ্রুত ভ্যাকসিন দেওয়ার বন্দোবস্ত করা হবে বলে জানিয়েছেন পঞ্চায়েতের উপ-প্রধান।

শুক্রবার ছিল ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নেওয়ার দিন। তার আগে বাড়িতে এসে টোকেন দিয়ে এলাকারই এক আশাকর্মী। সেইমতো তারকেশ্বরের পূর্ব রামনগর গ্রাম পঞ্চায়েত অফিসে হাজির হন আশি বছরের পরিতোষ বিশ্বাস। তাঁর অভিযোগ, সকাল থেকে তিন ঘণ্টা লাইনে দাঁড়িয়ে থাকার পর যখন তিনি তাঁর ভ্যাকসিন নেওয়ার পালা, তখন অকথ্য গালিগালাজ করে তাঁকে তাড়িয়ে দেওয়া হয়। তিনি জানান, পঞ্চায়েতের একজন অস্থায়ী কর্মী তাঁকে গালিগালাজ করতে থাকেন। ছেলে বিজেপি করে বলে তিনি ভ্যাকসিন পাবেন না, এই কথাও তাঁকে জানিয়ে দেওয়া হয়। ভ্যাকসিন না পেয়ে ফিরে আসেন ওই বৃদ্ধ। এরপর পুরো বিষয়টি পঞ্চায়েত প্রধানকে জানান। একইসঙ্গে পুলিশের কাছেও অভিযোগ করেন তিনি।

এই প্রসঙ্গে পঞ্চায়েতের উপ-প্রধান জানান, এই ধরনের ঘটনা আদৌ কাম্য নয়। এই রকম ঘটনা ঘটেছে কিনা, খোঁজ নিয়ে দেখবেন। তবে ঘটনার সত্যতা প্রমাণিত হলে তিনি ওই ব্যক্তিকে ভ্যাকসিন দেওয়ার বন্দোবস্ত করবেন। এই প্রসঙ্গে অবশ্য তৃণমূলকে নিশানা করে আরামবাগ জেলা বিজেপি সভাপতি দিলীপ ঘোষ জানান, 'ভ্যাকসিন নিয়ে নোংরামি চলছে। এটা বন্ধ করা উচিত। আসলে এটাই তৃণমূলের সংস্কৃতি হয়ে দাঁড়িয়েছে।'

িয়েছে।'

বন্ধ করুন