বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ফের দিলীপ ঘোষকে ঘিরে বিক্ষোভ বিজেপি কর্মীদের
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

ফের দিলীপ ঘোষকে ঘিরে বিক্ষোভ বিজেপি কর্মীদের

  • বিক্ষোভকারীদের প্রশ্ন, বিজেপির পুরনো কর্মীদের গুরত্ব না দিয়ে তৃণমূলত্যাগীদের গুরুত্ব দেওয়া হচ্ছে কেন? ভোটের মুখে দিলীপবাবু যে সব প্রতিশ্রুতি দিয়েছিলেন তার কী হল?

জেলাসফরে গিয়ে ফের দলীয় কর্মীদের বিক্ষোভের মুখে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সোমবার পশ্চিম বর্ধমানের আসানসোলে দলের সাংগঠনিক বৈঠক চলাকালীন তাঁকে ঘিরে তুমুল বিক্ষোভ হয়। বিক্ষোভকারীদের দাবি, পুরনো কর্মীদের উপেক্ষা করে তৃণমূল থেকে আসা নেতাদের নিয়ে বৈঠক করছেন দিলীপবাবু। পরিস্থিতি সামাল দিতে বৈঠক কক্ষের শাটার টেনে দিতে হয় বিজেপির স্থানীয় নেতাদের। 

সোমবার আসানসোলে নির্বাচনের ফল নিয়ে সমীক্ষা বৈঠক করেন দিলীপবাবু। সেখানে হাজির ছিলেন দলের সাংগঠনিক জেলা স্তরের নেতারা। বৈঠক শুরু হতেই সেখানে হাজির হন স্থানীয় কিছু বিজেপি নেতাকর্মী। বৈঠকে কেন তাঁদের আমন্ত্রণ জানানো হয়নি তা নিয়ে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। 

বিক্ষোভকারীদের প্রশ্ন, বিজেপির পুরনো কর্মীদের গুরত্ব না দিয়ে তৃণমূলত্যাগীদের গুরুত্ব দেওয়া হচ্ছে কেন? ভোটের মুখে দিলীপবাবু যে সব প্রতিশ্রুতি দিয়েছিলেন তার কী হল? কেন দলীয় কর্মীদের ঘরছাড়া হয়ে থাকতে হচ্ছে?

বৈঠক শেষে দিলীপবাবু বলেন, ‘আমাদের ফল আশানুরুপ হয়নি। তাই অনেকের মনে ক্ষোভ বিক্ষোভ রয়েছে। ধীরে ধীরে ঠিক হয়ে যাবে। আমরা দলীয় কর্মীদের পরামর্শ নিয়েই এগোচ্ছি।’ বলে রাখি, গত সপ্তাহে জেলা সফরে হুগলির চুঁচুড়ায় গিয়ে বিক্ষোভের মুখে পড়েছিলেন দিলীপ ঘোষ। 

 

বন্ধ করুন