বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ভোটের পর বাড়ি ফিরতেই হামলা, তৃণমূলের মারে হাসপাতালে বিজেপি কর্মী
আক্রান্ত রমেশ পড়্যাকে তোলা হচ্ছে অ্যাম্বুল্যান্সে।
আক্রান্ত রমেশ পড়্যাকে তোলা হচ্ছে অ্যাম্বুল্যান্সে।

ভোটের পর বাড়ি ফিরতেই হামলা, তৃণমূলের মারে হাসপাতালে বিজেপি কর্মী

  • ঘটনায় পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেছে বিজেপি। তাঁদের অভিযোগ, থানায় অভিযোগ জানাতে গেলে পুলিশ অভিযোগ নেয়নি।

দীর্ঘদিন ঘরছাড়া থাকার পর বাড়ি ফিরেই তৃণমূলের হামলার মুখে পড়লেন ২ বিজেপি কর্মী। শনিবার রাতে পশ্চিম মেদিনীপুরের দাসপুরে এই ঘটনা ঘটে। আর তার পরই তৃণমূলি দুষ্কৃতীরা বাঁশ – লাঠি নিয়ে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। রমেশ পড়্যা ও আশিস পড়্যা নামে ২ ভাই হাসপাতালে চিকিৎসাধীন। অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

পরিবার সূত্রে জানা গিয়েছে, বিধানসভা নির্বাচনের ফল প্রকাশের পর থেকে ঘরছাড়া ছিলেন ২ ভাই। শনিবার রাতে বাড়ি ফেরেন তাঁরা। তাঁদের বাড়ি ফেরার খবর পেয়েই রড – লাঠি নিয়ে চড়াও হয় তৃণমূলের দুষ্কৃতীরা। তৃণমূলে যোগদান করতে চাপ দেয় তারা। চাপের মুখে নতিস্বীকার না করায় তাঁদের বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। রমেশের মাথায় কাচের বোতল ভাঙে দুষ্কৃতীরা। তাতে মাথায় কেটে যায় তাঁর। সেখানে ৬টি সেলাই পড়েছে বলে জানিয়েছেন তাঁর ভাই আশিস।

ঘটনায় পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেছে বিজেপি। তাঁদের অভিযোগ, থানায় অভিযোগ জানাতে গেলে পুলিশ অভিযোগ নেয়নি। বিজেপির দাবি, ভোট পরবর্তী হিংসায় আদালতের সিবিআই তদন্তের নির্দেশে ভয় পেয়েছে তৃণমূল। তাই দলদাস পুলিশকে অভিযোগ নিতেও বারণ করে দিয়েছে।

অভিযোগ অস্বীকার করে তৃণমূলের দাবি, বিজেপির গোষ্ঠীকোন্দলের জেরেই আক্রান্ত হয়েছেন রমেশ ও আশিস। এর সঙ্গে তৃণমূলের যোগ নেই।

 

বন্ধ করুন