বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ফের শুভেন্দুর গড়ে ভাঙন ধরালো তৃণমূল কংগ্রেস, ধুয়েমুছে সাফ গেরুয়া সংগঠন
খোদ শুভেন্দু অধিকারীর গড়ে ভাঙন দেখা দিয়েছে।
খোদ শুভেন্দু অধিকারীর গড়ে ভাঙন দেখা দিয়েছে।

ফের শুভেন্দুর গড়ে ভাঙন ধরালো তৃণমূল কংগ্রেস, ধুয়েমুছে সাফ গেরুয়া সংগঠন

  • এইদিন নব তৃণমূল কর্মীদের হাতে দলীয় পতাকা তুলে দেন সংখ্যালঘুর চেয়ারম্যান আতিয়ার রহমান। এছাড়া উপস্থিত ছিলেন কাজল আলি–সহ অন্যান্য জেলার তৃণমূল কংগ্রেসের নেতা–কর্মীরা।

একুশের নির্বাচনের ফল ঘোষণা হওয়ার পর থেকেই সারা রাজ্যজুড়ে শুরু হয়েছে পদ্মশিবিরে ভাঙ্গন। এখনও তা অব্যাহত রয়েছে। এবার খোদ শুভেন্দু অধিকারীর গড়ে ভাঙন দেখা দিয়েছে। যদিও কয়েকদিন আগে নন্দীগ্রামে বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছিলেন প্রচুর নেতা–কর্মী। আর বুধবার পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাট ব্লকের শান্তিপুর ১নং অঞ্চলের অন্তর্গত আন্দুলিয়া কলবাড়ি গ্ৰামে বিজেপি থেকে ১০০টি পরিবার তৃণমূল কংগ্রেসের যোগদান করলেন।

এইদিন নব তৃণমূল কর্মীদের হাতে দলীয় পতাকা তুলে দেন সংখ্যালঘুর চেয়ারম্যান আতিয়ার রহমান। এছাড়া উপস্থিত ছিলেন কাজল আলি–সহ অন্যান্য জেলার তৃণমূল কংগ্রেসের নেতা–কর্মীরা। ইতিমধ্যেই জেলার বিভিন্ন পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে শুভেন্দু অধিকারীকে। তাছাড়া তাঁর বিরুদ্ধে নানা তদন্ত শুরু হয়েছে। সমবায় ব্যাঙ্ক থেকে ত্রিপল চুরি নানা অভিযোগ উঠতে শুরু করেছে। সেখানে তাঁর ঘনিষ্ঠদের এবার ধরা হচ্ছে। এই পরিস্থিতিতে নিজের গড়েই ভাঙন বেশ চাপ বাড়ালো বিরোধী দলনেতার বলে মনে করা হচ্ছে।

এই দিন যোগদান নিয়ে সংবাদিকদের মুখোমুখি হয়ে সংখ্যালঘু সেলের চেয়ারম্যান আতিয়ার রহমান বলেন, ‘‌মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে সারা রাজ্যজুড়ে উন্নয়নের ধারাকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তা দেখে তাঁর হাত শক্ত করতে বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন ওইসব কর্মীরা। তবে এই দল ভাঙ্গনের ফলে অস্বস্তিতে পড়ল ব্লক বিজেপি।’‌

বন্ধ করুন