বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পুলিশ - তৃণমূল শাসাচ্ছে, CBI আধিকারিকের পা জড়িয়ে কান্না মৃত BJP কর্মীর মায়ের
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

পুলিশ - তৃণমূল শাসাচ্ছে, CBI আধিকারিকের পা জড়িয়ে কান্না মৃত BJP কর্মীর মায়ের

  • গত ৪মে ভোটের ফল প্রকাশের ১ দিন পর হামলা হয় শ্রীপুর গ্রামে। সেখানে একের পর এক বিজেপি কর্মীদের অন্তত ৫০টি বাড়ি ভাঙচুর করে তৃণমূল।

টাকা দিয়ে মুখ বন্ধ করার চেষ্টা করছে পুলিশ ও তৃণমূল। ভোট পরবর্তী হিংসায় ছেলের মৃত্যুর বিচার চেয়ে সিবিআই আধিকারিকের পা জড়িয়ে ধরলেন বিহ্বল মা। রবিবার এই দৃশ্য দেখা গেল পূর্ব বর্ধমানের কেতুগ্রামের শ্রীপুরে।

গত ৫ মে কেতুগ্রামে তৃণমূলের আক্রমণে মৃত্যু হয় ২২ বছরের যুবক বলরাম মাজির। রবিবার শ্রীপুরে বলরামের বাড়িতে তদন্তে যান সিবিআইয়ের আধিকারিকরা। সেখানেই সিবিআই আধিকারিকের পা জড়িয়ে ধরে কাঁদতে থাকেন বলরামের মা টুম্পাদেবী। বলেন, ‘তৃণমূল ও পুলিশ টাকা দিয়ে আমাদের মুখ বন্ধ করতে চাইছে। কেস তুলে নেওয়ার জন্য মোটা টাকার লোভ দেখাচ্ছে। পঞ্চায়েত প্রধানও শাসিয়ে গিয়েছে। কিন্তু ২২ বছরের ছেলেটা চোখের সামনে মরে গেল। আমার বিচার চাই।’ তাঁর দাবি, স্থানীয় পঞ্চায়েত উপপ্রধান বলেছেন, এত টাকা দেব যে সারা জীবন খেয়ে পরে শেষ হবে না।

গত ৪মে ভোটের ফল প্রকাশের ১ দিন পর হামলা হয় শ্রীপুর গ্রামে। সেখানে একের পর এক বিজেপি কর্মীদের অন্তত ৫০টি বাড়ি ভাঙচুর করে তৃণমূল। তৃণমূলের হামলায় গুরুতর আহত হয় বলরাম। রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হলে পরদিন তাঁর মৃত্যু হয়।

টুম্পাদেবীর অভিযোগ, ছেলের দেহ হাসপাতাল থেকে বাড়িতে আনতে বাধা দেয় তৃণমূল। শাসিয়ে বলে, দেহ বাড়িতে নিয়ে গেলে ফল ভাল হবে না। শাহ হোসেন নামে যে যুবক আমার ছেলেকে খুন করেছে সেই বন্দুক নিয়ে আমাকে হুমকি দেয়। তিনি বলেন, পুলিশ তৃণমূলেরই পাশে ছিল। কোনও সাহায্য পাইনি।

 

বন্ধ করুন