বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বোতলেই দিতে হবে পেট্রল, বন্দুক দেখিয়ে পাম্পকর্মীদের 'খুনের হুমকি' BJP নেতার
বোতলেই দিতে হবে পেট্রল, বন্দুক দেখিয়ে পাম্পকর্মীদের খুনের হুমকি BJP নেতার। (ছবি সৌজন্য সংগৃহীত)
বোতলেই দিতে হবে পেট্রল, বন্দুক দেখিয়ে পাম্পকর্মীদের খুনের হুমকি BJP নেতার। (ছবি সৌজন্য সংগৃহীত)

বোতলেই দিতে হবে পেট্রল, বন্দুক দেখিয়ে পাম্পকর্মীদের 'খুনের হুমকি' BJP নেতার

  • এই ঘটনাকে কেন্দ্র করে বিজেপি নেতার সঙ্গে কর্মীদের বচসা বেঁধে যায়।

পেট্রল নিতে গিয়ে বচসা। আর তাকে কেন্দ্র করে আগ্নেয়াস্ত্র বের করে পাম্পের কর্মীদের প্রাণে মারার হুমকি দিলেন বিজেপি নেতা। এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে বিজেপি যুব মোর্চার অভিযুক্ত ওই নেতা সাহেব রায়কে। তিনি বাঁকুড়ার শালতোড়া থানার পাবড়া গ্রামের বাসিন্দা।

জানা গিয়েছে, শনিবার স্থানীয় একটি পেট্রল পাম্প থেকে পেট্রল কিনতে গিয়েছিলেন ওই বিজেপি নেতা। কর্মীদের অভিযোগ, বোতলে পাম্প থেকে বোতলে করে পেট্রল দেওয়ায় নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। সেই নির্দেশ মেনেই পেট্রল পাম্প থেকে কোনও ব্যক্তিকে বোতলে পেট্রল দেওয়া হচ্ছে না। কিন্তু ওই বিজেপি নেতা বোতলে করে পেট্রল নিতে গিয়েছিলেন। তাতে আপত্তি জানান পাম্পের কর্মীরা। এই ঘটনাকে কেন্দ্র করে বিজেপি নেতার সঙ্গে কর্মীদের বচসা বেঁধে যায়। এরপরেই কোমর থেকে আগ্নেয়াস্ত্র বের করে প্রাণে মারার হুমকি দেন বলে অভিযোগ। ঘটনাকে কেন্দ্র করে পাম্পের কর্মীদের মধ্যে আতঙ্ক ছড়ায়। পরে পাম্পের কর্মীরা থানায় বিষয়টি জানায়।

খবর পাওয়ার পরেই পেট্রল পাম্পের কর্মীদের অভিযোগের ভিত্তিতে বাঁকুড়ার বিজেপি নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। অস্ত্র আইনে তাঁর বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করা হয়েছে। বেআইনিভাবে রাখা আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

এদিকে, এই ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। বাঁকুড়া জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান শ্যামল সাঁতরা বলেন, 'বিজেপির চ্যাংড়া নেতারা দাদাগিরি করে বেড়াচ্ছে। কোথায় পৌঁছেছে বিজেপি! ঘটনায় পুলিশ পদক্ষেপ করেছে। ' অন্যদিকে, স্থানীয় বিজেপি নেতৃত্ব ধৃত সাহেব রায় কে বিজেপির যুব মোর্চার নেতা মানতে অস্বীকার করেছেন। দলের রাঢ়বঙ্গের আহ্বায়ক পার্থসারথী কুণ্ডু বলেন, 'সাহেব রায় দলের সাধারণ কর্মী। ব্যক্তিগত কারণে কেউ যদি এরকম কাজ করে থাকে তাহলে তার বিরুদ্ধে আইন মেনে ব্যবস্থা নেয় পুলিশ। দল কোনওভাবেই এই ধরনের কাজকে সমর্থন করে না।'

বন্ধ করুন