বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‌গঙ্গায় স্নান করতে গিয়ে তলিয়ে গেলেন কোন্নগরের যুব বিজেপির সম্পাদক
‌গঙ্গায় স্নান করতে গিয়ে তলিয়ে গেলেন কোন্নগরের যুব বিজেপির সম্পাদক। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
‌গঙ্গায় স্নান করতে গিয়ে তলিয়ে গেলেন কোন্নগরের যুব বিজেপির সম্পাদক। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

‌গঙ্গায় স্নান করতে গিয়ে তলিয়ে গেলেন কোন্নগরের যুব বিজেপির সম্পাদক

রাজদীপ কোন্নগরের লালবাহাদুর রোডের ঋত্বিকা অ্যাপার্টমেন্টের বাসিন্দা। পড়াশোনার পাশাপাশি রাজনীতিও করত রাজদীপ।

গঙ্গায় স্নান করতে গিয়ে তলিয়ে গেলেন একুশ বছরের যুবক রাজদীপ সরকার। আইনের ছাত্র রাজদীপ কোন্নগরের যুব বিজেপির সম্পাদক হিসাবে পরিচিত। আচমকাই একটি তরতাজা প্রাণ চলে যাওয়ায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জানা গিয়েছে, রাজদীপ কোন্নগরের লালবাহাদুর রোডের ঋত্বিকা অ্যাপার্টমেন্টের বাসিন্দা। পড়াশোনার পাশাপাশি রাজনীতিও করতেন রাজদীপ। কিছুদিন আগে ত্রিপুরায় বেড়াতে গিয়েছিলেন। গত শনিবার ত্রিপুরা থেকে ফিরেছেন। এদিন দুপুরে কোন্নগরের বারো মন্দির ঘাটে স্নান করছিলেন রাজদীপ। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রাজদীপ বারো মন্দির ঘাট থেকে সাঁতার কেটে ব্রাহ্ম সমাজ ঘাটে গিয়েছিলেন। ফের ব্রাহ্ম সমাজ ঘাট থেকে বারো মন্দির ঘাটে আসছিলেন। হঠাৎই স্রোতের টানে তলিয়ে যেতে দেখা যায় রাজদীপকে। ওই দৃশ্য দেখে ঘাটে থাকা অনেককেই আশেপাশের লোকজনকে ডাকাডাকিও করেন। কিন্তু কেউ তাঁকে উদ্ধার করতে পারেনি।

গঙ্গায় এভাবে তরতাজা এক যুবককে তলিয়ে যেতে দেখে সঙ্গে সঙ্গে উত্তরপাড়া থানায় খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে এসে লঞ্চে করে খোঁজাখুজি শুরু করে। ডুবুরিও নামানো হয়। এখনও পর্যন্ত পুলিশ সূত্রে খবর, রাজদীপের দেহ উদ্ধার করা সম্ভব হয়নি। জানা যাচ্ছে, প্রতিদিন ব্রাহ্ম সমাজ ঘাটেই স্নান করতে যেতেন রাজদীপ। সঙ্গে তাঁর বোনও থাকতেন। কিন্তু এদিনই বারো মন্দির ঘাটে স্নান করতে নামেন।

বন্ধ করুন