বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মুখ্যমন্ত্রীর সফরের মধ্যেই উত্তরবঙ্গে BJPতে ভাঙন, তৃণমূলে এলেন যুব মোর্চার নেতা
মঙ্গলবার তৃণমূলে যোগ দিচ্ছেন মণীশ কুমার বানিয়া
মঙ্গলবার তৃণমূলে যোগ দিচ্ছেন মণীশ কুমার বানিয়া

মুখ্যমন্ত্রীর সফরের মধ্যেই উত্তরবঙ্গে BJPতে ভাঙন, তৃণমূলে এলেন যুব মোর্চার নেতা

  • মঙ্গলবার মুখ্যমন্ত্রীর উত্তরবঙ্গ সফরের মধ্যেই বিজেপিতে বড় ভাঙন ধরাল তৃণমূল। এদিন দলের কোচবিহার পার্টি অফিসে দলবদল করলেন বিজেপি যুব মোর্চার রাজ্য কমিটির সদস্য মণীশ কুমার বানিয়া।

উত্তরবঙ্গে ফের বিজেপিতে ভাঙন। এবার দলত্যাগ করে তৃণমূলে যোগ দিলেন বিজেপি যুব মোর্চার রাজ্য কমিটির সদস্য। মণীশ কুমার বানিয়া নামে ওই বিজেপি নেতার দাবি, দলে পুরনো নেতাদের গুরুত্ব নেই। তাই দল ছেড়েছেন তিনি।

মঙ্গলবার মুখ্যমন্ত্রীর উত্তরবঙ্গ সফরের মধ্যেই বিজেপিতে বড় ভাঙন ধরাল তৃণমূল। এদিন দলের কোচবিহার পার্টি অফিসে দলবদল করলেন বিজেপি যুব মোর্চার রাজ্য কমিটির সদস্য মণীশ কুমার বানিয়া। দলের একনিষ্ঠ এই নেতার দলবদলে কিছুটা স্তম্ভিত বিজেপিও। 

এদিন মণীশবাবুর হাতে দলীয় পতাকা তুলে দেন তৃণমূলের জেলা সভাপতি পার্থপ্রতীম রায়। দলবদল করে মণীশবাবু বলেন, বিজেপি পুরনো কর্মীদের আর কোনও দাম নেই। তার ওপর মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের সমানে সমালোচনা করে চলেছে বিজেপি। তাই তৃণমূলে যোগ দিলাম।

মণীশ বনিয়ার বিজেপিতে যোগদানে বিজেপি সাবধানী প্রতিক্রিয়া দিয়েছে। তাদের দাবি, কাউকে কিছু না জানিয়েই তৃণমূলে যোগদান করেছেন তিনি। কোনও অভিমানে হয়তো এমন করেছেন। তাঁর সঙ্গে যোগাযোগের চেষ্টা করবে দল।

 

বন্ধ করুন