বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > তৃণমূল ক্ষমতায় ফিরতেই চাকরি গেল ৩০ জন অস্থায়ী পুরকর্মীর
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

তৃণমূল ক্ষমতায় ফিরতেই চাকরি গেল ৩০ জন অস্থায়ী পুরকর্মীর

  • স্বল্প কার্যকালে ৩০ জন অস্থায়ী কর্মী তাঁর নেতৃত্বে পুরসভায় নিয়োগ হয়। তাঁদের শ্মশান, পার্ক ও ট্রমা কেয়ার অ্যাম্বুলান্স দেখভালে নিয়োগ করা হয়।

তৃণমূল ক্ষমতায় আসতেই উত্তর দিনাজপুরের কালিয়াগঞ্জে চাকরি গেল ৩০ জন অস্থায়ী পুরকর্মীর। পুর বোর্ডের কার্যকরী সভায় তাদের বরখাস্ত করার সিদ্ধান্ত হয়েছে বলে জানা গিয়েছে। করোনাকালে হঠাৎ কাজ হারিয়ে কূল কিনারা পাচ্ছেন না ছাঁটাই হওয়া কর্মীরা।

গত বছর রাজ্যের অন্যান্য পুরসভার সঙ্গে কালিয়াগঞ্জ পুরসভার পুরবোর্ডের মেয়াদ ফুরালে প্রশাসক নিয়োগ করে রাজ্য সরকার। প্রশাসকমণ্ডলীর চেয়ারম্যান করা হয় তৃণমূল নেতা কার্তিক পালকে। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই তিনি বিজেপিতে যোগ দেন। তবে স্বল্প কার্যকালে ৩০ জন অস্থায়ী কর্মী তাঁর নেতৃত্বে পুরসভায় নিয়োগ হয়। তাঁদের শ্মশান, পার্ক ও ট্রমা কেয়ার অ্যাম্বুলান্স দেখভালে নিয়োগ করা হয়। 

কার্তিকবাবু বিজেপিতে যোগদানের পর তাঁকে সরিয়ে সচিন সিংহরায়কে পুর প্রশাসক নিয়োগ করে রাজ্য সরকার। অভিযোগ, রাজ্যে তৃণমূল ক্ষমতায় আসার পর গত ৪ মে প্রশাসকমণ্ডলীর বৈঠক ডেকে কার্তিকবাবুর জমানায় নিয়োগ করা ৩০ জন অস্থায়ী কর্মীকে বরখাস্ত করেন তিনি। 

বিজেপির দাবি, বিধানসভা নির্বাচনে কালিয়াগঞ্জ পুর এলাকায় হেরেছে তৃণমূল। তার বদলা নিতেই অস্থায়ী কর্মীদের বরখাস্ত করেছ তৃণমূল পরিচালিত পুরবোর্ড।

 

বন্ধ করুন