বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ছাদ থেকে ঝুলছে দড়ি, চিড়িয়া মোড়ের বাড়ির সামনে পড়ে নলিকাটা দেহ
গলার নলি কাটা অবস্থায় ব্যক্তির দেহ উদ্ধার, চাঞ্চল্য চিড়িয়ামোড়ে।
গলার নলি কাটা অবস্থায় ব্যক্তির দেহ উদ্ধার, চাঞ্চল্য চিড়িয়ামোড়ে।

ছাদ থেকে ঝুলছে দড়ি, চিড়িয়া মোড়ের বাড়ির সামনে পড়ে নলিকাটা দেহ

  • পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই ব্যক্তির দেহ খতিয়ে দেখতে গিয়ে জানতে পারে যে, তার গলার নলি কাটা অবস্থায় রয়েছে।

এক ব্যক্তির নলি কাটা মৃতদেহ উদ্ধার হল। মঙ্গলবার সকাল সাড়ে দশটা নাগাদ ঘটনাটি ঘটেছে চিড়িয়া মোড়ের দিঘির পাড় এলাকায়। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় সিঁথি থানার পুলিশ ও কলকাতা পুলিশের হোমিসাইড শাখার আধিকারিকরা। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ওই ব্যক্তির নাম মিহির হাঁসদা (৫১) ।পুলিশের প্রাথমিক তদন্তে অনুমান, মিহিরকে কেউ খুন করে বাড়ির উপর থেকে ফেলে দিয়েছে। কারণ, যেখানে মিহিরের দেহ উদ্ধার হয, সেই বাড়ির ছাদে একটি নাইলনের দড়ি ঝুলতে দেখেন তদন্তকারীরা।

সিঁথি থানার পাশাপাশি ঘটনাস্থলে উপস্থিত হন হোমিসাইড শাখার আধিকারিকরা। তাঁরা ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করেন। তারপর মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। কীভাবে ওই ব্যক্তিকে খুন করা হল, কেনই বা তাঁকে ওইভাবে কেউ খুন করল, তা ময়নাতদন্তের রিপোর্টে হাতে পেলে তবেই স্পষ্ট হবে বলে জানিয়েছে পুলিশ। সেই অনুযায়ী তদন্ত এগিয়ে যাবে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে দিঘির পাড় এলাকার একটি বাড়ির সামনে উপুড় হওয়া অবস্থায় মিহিরবাবুর দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। কাছে গিয়ে তাঁরা ভালো করে লক্ষ্য করে দেখেন যে, ওই ব্যক্তি রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে রয়েছেন। চারপাশে রক্তে ভেসে যাচ্ছে। তখনই তাঁরা সিঁথি থানায় খবর দেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই ব্যক্তির দেহ খতিয়ে দেখতে গিয়ে জানতে পারে যে, তার গলার নলি কাটা অবস্থায় রয়েছে।

বন্ধ করুন