বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিয়ের ১ বছরের মাথায় শ্বশুরবাড়ি থেকে যুবকের মৃতদেহ উদ্ধার
নিহত হোসাই শেখ। 
নিহত হোসাই শেখ। 

বিয়ের ১ বছরের মাথায় শ্বশুরবাড়ি থেকে যুবকের মৃতদেহ উদ্ধার

  • খবর পেয়ে রবিবার সকালে শ্বশুরবাড়ি গিয়ে যুবকের মৃতদেহ দেখতে পান পরিবারের সদস্যরা। পরিবারের তরফে জানানো হয়েছে, ১ বছর আগে যুবকের বিয়ে হয়েছে। তার পর থেকে বারবার তাঁকে শ্বশুরবাড়িতে ডেকে নিয়ে যেতেন স্ত্রী ও শাশুড়ি।

শ্বশুরবাড়ি থেকে যুবকের দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য মুর্শিদাবাদ জেলার ডোমকলেক জোড়াগাছা মালতিপুর এলাকায়। মৃতের নাম হোসাই শেখ। বয়স ৩৬। বাড়ি ডোমকল পৌরসভার কুড়ি নম্বর ওয়ার্ডের আমিনাবাদ ঘোষপাড়া এলাকায়।

রবিবার রাতে শ্বশুরবাড়ি থেকে হোসাইয়ের দেহ উদ্ধার করে যুবকের পরিবারের লোকজন। পলাতক শ্বশুরবাড়ির সদস্যরা।

মৃত যুবকের পরিবারের অভিযোগ, দুই দিন আগে স্ত্রীর সাথে শ্বশুরবাড়িতে যায় হোসাই। শনিবার রাতে তাঁকে বাড়িতে নিয়ে আসতে শ্বশুরবাড়ি যান পরিবারের সদস্যরা। অভিযোগ, হাসানকে ফিরতে দেওয়া হয়নি। এর পর গভীর রাতে ওই স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকজন তাঁকে মুখে বালিশ চাপা দিয়ে খুন করে।

খবর পেয়ে রবিবার সকালে শ্বশুরবাড়ি গিয়ে যুবকের মৃতদেহ দেখতে পান পরিবারের সদস্যরা। পরিবারের তরফে জানানো হয়েছে, ১ বছর আগে যুবকের বিয়ে হয়েছে। তার পর থেকে বারবার তাঁকে শ্বশুরবাড়িতে ডেকে নিয়ে যেতেন স্ত্রী ও শাশুড়ি। তবে কে কেন এই ঘটনা ঘটিয়েছে তা এখনো স্পষ্ট নয়। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ডোমকল মহাকুমা হাসপাতালে পাঠিয়েছে। শ্বশুরবাড়ির লোকেদের খোঁজ শুরু করেছে পুলিশ।

 

বন্ধ করুন